ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

রাজনীতি

আ’লীগ-বিএনপিকে মানুষ ক্ষমতায় দেখতে চায় না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
আ’লীগ-বিএনপিকে মানুষ ক্ষমতায় দেখতে চায় না আ’লীগ-বিএনপিকে মানুষ ক্ষমতায় দেখতে চায় না

নীলফামারী: আগামী নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না মন্তব্য করে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, তাই ওই নির্বাচনে জাতীয় পার্টি ছাড়া কোনো উপায় নেই। 

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ১১টায় নীলফামারীর সৈয়দপুরের কামারপুকুর কলেজ মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

সকালে সৈয়দপুর বিমানবন্দরে নেমে রংপুর যাওয়ার পথে তিনি এ ত্রাণ বিতরণ করেন।

এসময় জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাপার আহ্বায়ক শওকত চৌধুরী উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণকালে এরশাদ বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। তিনশ আসনে প্রার্থী দেওয়ার চিন্তাভাবনা নিয়ে জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে।

এসময় ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করেননি।

তিনি উল্লেখ করে বলেন, বর্তমান সরকার জনপ্রিয়তা হারিয়ে ফেলেছে, আর বিএনপি ক্ষয়িষ্ণু দলে পরিণত হয়েছে। তাই জাপা ছাড়া কোনো বিকল্প নেই।

এরশাদ বলেন, রাষ্ট্রপতি থাকা অবস্থায় আমি পানি মাড়িয়ে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছি। দেশের মানুষ তা ভুলে যায়নি।
  
এসময় কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের জাতীয় সংসদ সদস্য শওকত চৌধুরীও বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বন্যার্ত ১ হাজার পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, মসুর ডাল ১ কেজি, নারীদের শাড়ি ও পুরুষদের মাঝে লুঙ্গি বিতরণ করেন সাবেক রাষ্ট্রপতি ও জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa