php glass

৫৬ ইউপির বিভিন্ন পদে নির্বাচন বৃহস্পতিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউপি নির্বাচন/প্রতীকী ছবি

walton

ঢাকা: দেশের বিভিন্ন জেলার ৫৬টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (১৩ জুলাই)। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচন কমিশনের (ইসি) নির্বাচন ব্যবস্থাপনা শাখার দেওয়া তথ্য অনুযায়ী, মামলা ও অন্য জটিলতার কারণে স্থগিত ২৩টি ইউপির সাধারণ নির্বাচন ও ৩৩টি ইউনিয়ন পরিষদের ৭টি চেয়ারম্যানসহ বিভিন্ন শূন্যপদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার।

যেসব ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে এগুলোর মধ্যে রয়েছে- ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার হোসেনগাঁও, নন্দুয়া ও বাচোর ইউপি, টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার মহিষমারা, শোলাকুড়ি, অরণখোলা, কুড়ালিয়া, আউশনারা, কুড়াগাছা, বেরীবাইদ, ফুলবাগচালা এবং সদর উপজেলার ছিলিমপুর, কাকুয়া, কাতুলী ও মাহমুদনগর ইউপি।

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার আন্ধারমানিক, লতা, জয়নগর, চর একারিয়া, গোবিন্দপুর, শ্রীপুর ও আলিমাবাদ ইউপিতেও একইদিন সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া ব্রাহ্মণবাড়ীয়ার নর্বনগর উপজেলার কাইতলা (উত্তর)  ইউপিতে ভোট রয়েছে।

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ইতোমধ্যে সংশ্লিষ্ট জেলা প্রশাসককে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। এছাড়া মোতায়েন করা হয়েছে নির্বাহী ও বিচারিক ম্যাজিস্ট্রেট। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও মাঠে সতর্ক অবস্থান নিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জুলাই ১২, ২০১৭
ইইউডি/এএ

ksrm
জয় দিয়ে মৌসুম শুরু জুভেন্টাসের
‘ডেঙ্গু নিয়ন্ত্রণের অবদানে পুরস্কার নেননি মন্ত্রী’
ব্যাংককে পুরস্কারে ভূষিত রাউজানের সুমন দে
শেষ দিকের গোলেও হার এড়াতে পারল না ম্যানইউ
শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে আ’লীগ নেতা নিহত


নান্দাইলে দুই পরিবারের সংঘর্ষে আহত কিশোরের মৃত্যু
শেবাচিমের ইতিহাসে সেবা নিচ্ছে সর্বোচ্চ সংখ্যক রোগী
ধানমন্ডি-যাত্রাবাড়ীতে লার্ভা পাওয়ায় জেল-জরিমানা
রামেক হাসপাতাল ছাড়ছেন ডেঙ্গুরোগীরা
কথা-কবিতা-গানে রিজিয়া রহমান স্মরণ