ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

নির্বাচন

বরিশালের ৩ ইউপি নির্বাচনে ২ প্রার্থীর ভোট বর্জন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, মে ২৩, ২০১৭
বরিশালের ৩ ইউপি নির্বাচনে ২ প্রার্থীর ভোট বর্জন

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ, উজিরপুর ও হিজলা উপজেলার তিনটি ইউনিয়নে মঙ্গলবার (২৩ মে) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ চলছে। অনিয়মের অভিযোগে দু’টি ইউনিয়নের বিএনপি ও আওয়ামী লীগের প্রার্থী ভোট বর্জন করেছেন।

দুপুরে অনিয়ম আর এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ এনে উজিরপুর উপজেলার শিকারপুরের বিএনপি মনোনীত প্রার্থী কামরুজ্জামান পিকিং এবং মেহেন্দিগঞ্জ উপজেলার চাঁনপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহে আলম নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

শিকারপুরে আওয়ামী লীগ প্রার্থী মো. ছরোয়ার হোসেন বলেন, ভোটের হার দেখে পরাজয় জেনে বিএনপি প্রার্থী আগাম ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

অপরদিকে মেহেন্দিগঞ্জের চাঁনপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহে আলম ঢালী বলেছেন, তাদের এজন্টেদের কেন্দ্র থেকে বের করে দিয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী।

এদি‌কে সকাল থেকেই ভোটরর‍া কেন্দ্রে উপস্থিত হয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে ভোট দিচ্ছেন।

এই তিন ইউনিয়ন পরিষদের নির্বাচনে শিকারপুরে ভোট দিচ্ছেন ১১ হাজার ৮শ ৬১ জন, ধুলখোলায় ৭ হাজার ৩শ ২৭জন এবং চাঁনপুর ইউনিয়নে ১৫ হাজার ৫শ ৩৬ জন ভোটার।

বাংলা‌দেশ সময়: ১৪০৮ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa