‘জঙ্গিবাদ-মৌলবাদের বিরুদ্ধে দাঁত ভাঙা জবাব দিতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নৌকায় ভোট দিয়ে জঙ্গিবাদ-মৌলবাদের বিরুদ্ধে দাঁত ভাঙা জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

গৌরীপুর, ময়মনসিংহ থেকে ফিরে: নৌকায় ভোট দিয়ে জঙ্গিবাদ-মৌলবাদের বিরুদ্ধে দাঁত ভাঙা জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

মঙ্গলবার (১২ জুলাই) ময়মনসিংহ-১ (হালুয়াঘা-ধোবাউড়া) ও ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের উপ-নির্বাচনের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

আগামী ১৮ জুলাই এই দুই আসনে উপ-নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত দু’প্রার্থী নাজিম উদ্দিন ও জুয়েল আরেং’র পক্ষে জনসংযোগ করছেন ছাত্র নেতা জাকির হোসাইন।

মঙ্গলবার দিনব্যাপী গৌরীপুরের কলতাপাড়া বাজার, বঙ্গবন্ধু চত্বরসহ বিভিন্ন পয়েন্টে সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জনসংযোগ করেন তিনি।

তিনি বলেন, ‘আগামী ১৮ জুলাই উপ-নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী নাজিম উদ্দিনকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে। আর এর মাধ্যমেই জঙ্গিবাদ, মৌলবাদের বিরুদ্ধে এবং যুদ্ধাপরাধীদের বিচার বানচালের ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙা জবাব দিতে হবে।’

সমাজের ভালো ছেলেরাই ছাত্রলীগ করবে। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছেন, সেই স্বপ্ন পূরণ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে ছাত্রলীগ কর্মীদের গড়ে তুলতে হবে বলেও মন্তব্য করেন জাকির।

এ সময় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সোহান খান, মিজানুর রহমান, নাজমুল হক, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আশিকুল পাঠান সেতু, সহ-সম্পাদক পিয়াল হাসান, জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব, সাধারণ সম্পাদক সব্যসাচী সরকার, শহর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বুধবারও (১৩ জুলাই) সকাল থেকে তিনি নৌকা প্রতীকের প্রার্থী জুয়েল আরেং’র পক্ষে জনসংযোগ চালাবেন।

বাংলাদেশ সময়: ০৫১৯ ঘণ্টা,  জুলাই ১৩, ২০১৬

এমএএএম/টিআই

Nagad
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬ 
বিএনপি মাঠে নয়, শুধু টিভিতেই: তথ্যমন্ত্রী
চট্টগ্রামে অনলাইনে জমছে পশুর হাট
সারিয়াকান্দি-সোনাতলা ও কেশবপুরে ৭২ ঘণ্টা বাইক চলাচল নিষেধ
খাল খননের দাবিতে মানববন্ধন করায় কৃষকদের হুমকি


চাঁদা না পেয়ে পিটিয়ে জখম, শ্রমিকদের বিক্ষোভ সমাবেশ
বগুড়া-১ ও যশোর-৬ উপ-নির্বাচন: ১৪ জুলাই সাধারণ ছুটি
মুজিববর্ষে করোনা সহায়তা যাবে ১০ টাকার ব্যাংক হিসাবেও
পাটকল বন্ধ ও স্বাস্থ্যখাতের দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন
সেই সালাম ঢালীকে মুক্তির আদেশ দিয়েছেন আদালত