ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া

walton

ঢাকা কেন্দ্রীয় কারাগারে অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা: ঢাকা কেন্দ্রীয় কারাগারে অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সন্ধ্যার পর ঢাকা কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষী শফিকুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সকাল থেকেই বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া অসুস্থতা বোধ করছিলেন। পরে তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে দুপুর আড়াইটার দিকে তাকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সোমবার (১৬ মে) ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া রাজধানীর ৪ থানার ৭টি নাশকতার মামলায় ঢাকার সিএমএম আদালতে বিকেল ৩টার দিকে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। পরে শুনানি শেষে বিএনপির এ নেতার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।  

২০১৪ সালের একটি মামলা ব্যাতিত অপরাপর সবগুলো মামলাই ২০১৫ সালের সরকার বিরোধী হরতাল অবরোধের সময় নাশকতা সৃষ্টির অভিযোগে দায়ের করা হয়েছে। এ মামলাগুলোর মধ্যে যাত্রাবাড়ী থানার একটি মামলায় খালেদা জিয়াও আসামি রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, মে ১৯, ২০১৬
এনএ/ওএইচ/বিএস

Nagad
দুর্দান্ত জয়ে নতুন মাইলফলকে ম্যানচেস্টার ইউনাইটেড
সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র নাছিরের শোক
নেতারা বলছেন সাহেদ আওয়ামী লীগের কেউ না
পাটুরিয়া নৌরুট পারের অপেক্ষায় তিন শতাধিক ট্রাক
রামেক হাসপাতালে করোনা রোগীর মৃত্যু


বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচনের তদন্ত কমিটি গঠন ইসির
পায়ে পায়ে ৬৪ দিনে ৬৪ জেলা (পর্ব-৬৪)
বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচন: অনিয়মে জরিমানা ১ লাখ টাকা
করোনা: চট্টগ্রামে নতুন ১৬২ জনসহ মোট আক্রান্ত ১১১৯৩
ছোটপর্দায় আজকের খেলা