সিলেটে ইউপি নির্বাচনে আ.লীগ ৭, বিএনপি ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিলেটের জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার ১৫ টি ইউনিয়নে ৭টিতে আওয়ামী লীগ, ৫টিতে বিএনপি, ১টিতে জামায়াতপন্থী ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেন।

সিলেট: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিলেটের জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার ১৫ টি ইউনিয়নে ৭টিতে আওয়ামী লীগ, ৫টিতে বিএনপি, ১টিতে জামায়াতপন্থী ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেন।

 

 
শনিবার (২৩ এপ্রিল) রাতে সংশ্লিষ্ট রিটানিং কর্মকর্তারা এ ফলাফল ঘোষণা করেন।

 

ফলাফল অনুযায়ী জৈন্তাপুরের ৬টি ইউনিয়নের মধ্যে ২ টিতে আওয়ামীলীগ, ২ টিতে বিএনপি, ১টিতে আওয়ামী লীগ বিদ্রোহী ও ১টি বিএনপির বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন।

জৈন্ত‍াপুরের ৬টি ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ  প্রার্থী মঞ্জুর এলাহী সম্রাট, মো. এখলাছুর রহমান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিনুর রশিদ, বিএনপির প্রার্থী বাহারুল আলম, মো. আব্দুর রশিদ, বিএনপির বিদ্রোহী প্রার্থী শাহ আলম চৌধুরী তোফায়েল।

অপরদিকে, কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ৪ টিতে আওয়ামী লীগ, ১ টিতে বিএনপি, ১ টিতে বিএনপির বিদ্রোহী প্রার্থী, ১ টিতে জামায়াতপন্থী এবং ২ টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

কানাইঘাটের ৯টি ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের আলী হোসেন, মোস্তাক আহমদ, মাসুদ আহমদ, জেমস্ লিও ফারগুসন নানকার, বিএনপির মামুনুর রশিদ মামুন, বিএনপির বিদ্রোহী প্রার্থী আব্বাস উদ্দিন, জামায়াতপন্থী স্বতন্ত্র প্রার্থী ফয়েজ আহমদ, স্বতন্ত্র প্রার্থী মাওলানা আবুল হোসেন ও ফখরুল ইসলাম।

এর আগে শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টা থেকে সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার ১৫টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শেষ হয় বিকেল ৪টায়।
   
বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৬
এনইউ/ওএইচ/বিএস

Nagad
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন


নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!
সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা, বন্যার অবনতি
অর্ধেক দামে মিলবে কৃষি যন্ত্রপাতি, একনেকে প্রকল্প
খুলনায় নতুন করোনা রোগী শনাক্ত ৭৩, মোট ৩১০৮