মিঠাপুকুরের ইমাতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

তৃতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে রংপুরের মিঠাপুকুর উপজেলার একটি ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত ঘোষণা করেছেন উচ্চ আদালত। মিঠাপুকুর উপজেলা নির্বাচন অফিসার রেজাউল করিম বাংলানিউজকে এ তথ্য জানান।

রংপুর: তৃতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে রংপুরের মিঠাপুকুর উপজেলার একটি ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত ঘোষণা করেছেন উচ্চ আদালত। মিঠাপুকুর উপজেলা নির্বাচন অফিসার রেজাউল করিম বাংলানিউজকে এ তথ্য জানান।

শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টা থেকে মিঠাপুকুরের ৭ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ১৭ নম্বর ইমাতপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করার আদেশ দিয়েছেন হাইকোর্ট।

জানা যায়, উক্ত ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রিপন খানের মনোনয়পত্র বাতিল হলে তিনি হাইকোর্টে এ রিট আবেদন দাখিল করেন। এ আবেদনকে কেন্দ্র করে সরকার পক্ষের অ্যাটর্নি জেনারেল এর বিপক্ষে রিট আবেদন করেন। আবেদনটি শুনানির জন্য হাইকোর্ট ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করেন।

আদালতের আদেশের ভিত্তিতে, বৃহস্পতিবার বিকেলে ইমাতপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশনকে (ইসি) চিঠি দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত সব ধরনের নির্বাচনী কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন হাইকোর্ট।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৬
জেডএস

Nagad
সৈয়দপুরে করোনায় আরও একজনের মৃত্যু
না’গঞ্জে করোনায় মারা যাওয়া মুক্তিযোদ্ধার দাফনে খোরশেদ
সরকার সীমান্ত হত্যার প্রতিবাদ করতে পারে না: রিজভী
করোনা: না’গঞ্জে আক্রান্ত ৫ হাজারের ৪ হাজার সুস্থ
রোনালদোদের কাজ আরও সহজ করে দিলেন ইব্রা-রেবিচ


হোসেনপুরে শিশুকে কুপিয়ে হত্যা
চমেক হাসপাতালে অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ
খুলনার সেই সালাম ঢালীর কারাগারে থাকা নিয়ে রিট
ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার
বগুড়ায় আরও ৬১ জনের করোনা শনাক্ত