ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি নির্বাচনে সহিংসতার আশঙ্কা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া জেলার তিনটি উপজেলার বেশ ক’টি ইউনিয়নে সহিংসতা হতে পারে- আশঙ্কা করছে স্থানীয়রা।

ব্রাহ্মণবাড়িয়া: আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া জেলার তিনটি উপজেলার বেশ ক’টি ইউনিয়নে সহিংসতা হতে পারে- আশঙ্কা করছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিষয়টি স্থানীয়রা জেলা পুলিশকে অবহিত করেন।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, স্থানীয়ভাবে অনেকেই ফোন করে কয়েকটি ইউনিয়নে সহিংসতা হতে পারে এমন আশঙ্কার কথা পুলিশকে জানিয়েছে। কিন্তু প্রতিটি ভোট কেন্দ্রকেই পুলিশ সমানভাবে গুরুত্ব দিচ্ছে। যেসব কেন্দ্রগুলো বেশি ঝুঁকিপূর্ণ চিহ্নিত হবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সেসব জায়গায় কঠোর অবস্থানে থাকবেন।

প্রতি কেন্দ্রে তিনজন পুলিশ ও ১৪ জন আনসার সদস্য মোতায়েন থাকবেন। পাশাপাশি র্যাব-বিজিবি সদস্যরা টহলের দায়িত্ব পালন করবেন, জানান তিনি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা আলাউদ্দিন আল মামুন বাংলানিউজকে জানান, শনিবার (২৩ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়ার তিনটি উপজেলার (নবীনগর, সরাইল ও নাসিরনগর) ৩১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এর মধ্যে নাসিরনগর উপজেলার ১৩ ইউনিয়নের ১২৪টি, সরাইল উপজেলার ৯ ইউনিয়নের ১০১টি ও নবীনগরের ৯ ইউনিয়নের ৮৬টি কেন্দ্র রয়েছে। ওইদিন মোট ৩১১টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৬
জিসিপি/এটি

Nagad
শূন্য পদে নিয়োগ চান এসআই সুপারিশ বঞ্চিতরা
দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্য, হোটেলে বাসি খাবার
আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে যুবক আটক
করোনার ভয়ে আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
কিন্ডারগার্ডেন স্কুল অ্যান্ড কলেজ ঐক্য পরিষদের ৬ দফা দাবি


ঠিকাদার পরিচয়ে রেলওয়ের মালামাল চুরি, যুবক আটক
বসুন্ধরা সিমেন্টের পরিবেশক তারেকুল ইসলামের বাবা আর নেই
শিশুতোষ অনুষ্ঠান ‘রঙ-বেরঙের গল্প’
সিলেটে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু
বাটা সু'র নো ডিভিডেন্ড ঘোষণা