‘আগুন জ্বলে উঠলে হাসিনা টেরও পাবেন না’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দেশে কখন কোন দিক দিয়ে আগুন জ্বলে উঠবে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেরও পাবেন না বলে মন্তব্য করেছেন বিএনপির প্রেসিডিয়াম সদস্য শামসুজ্জামান দুদু।

ঢাকা: দেশে কখন কোন দিক দিয়ে আগুন জ্বলে উঠবে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেরও পাবেন না বলে মন্তব্য করেছেন বিএনপির প্রেসিডিয়াম সদস্য শামসুজ্জামান দুদু।

মঙ্গলবার (১৯ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সামনে বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, শেখ হাসিনা আপনি বলেছিলেন ইলিয়াস আলীকে ফেরত দেবেন। আমি আপনার কথা বিশ্বাস করতে চাই। ইলিয়াসকে ফেরত দিন। বিএনপির গ্রেফতার সব নেতা-কর্মীকে মুক্তি দিন। বর্তমানে দেশের রাজনীতি স্থিতিশীল। এই সময়ে সুষ্ঠু নির্বাচনের জন্য খালেদা জিয়ার সঙ্গে আলোচনায় বসুন। নয়তো কখন আন্দোলন শুরু হবে, কোন দিক দিয়ে আগুন জ্বলে উঠবে তা টেরও পাবেন না।

অন্যদিকে শফিক রেহমানের গ্রেফতার প্রসঙ্গে তিনি বলেন, শফিক রেহমানতো রাজনীতি করেন না। তিনি সাংবাদিক। বিশ্ব দরবারে তার একটি গ্রহণযোগ্যতা রয়েছে। তাকে গ্রেফতার করে আওয়ামী লীগ বিশ্ব দরবারে নিন্দিত হয়েছে।

মানববন্ধনে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নিশিতা রহমান, ন্যাপের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন কুমার সাহা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৬
ইউএম/এএ

 

Nagad
ফজলুর রহমান মসজিদের মোতোয়াল্লী হাজী জাহাঙ্গীর
যেসব স্থানে পালিয়ে ছিলেন সাহেদ
সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক দম্পতি
সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান করোনায় আক্রান্ত
করোনা: নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় শনাক্ত ৪২


পদ্মায় তীব্র স্রোতে, পাটুরিয়ায় যানবাহনের দীর্ঘ জট
করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৩৩
সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না: শিক্ষামন্ত্রী
অনলাইনে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: তথ্যমন্ত্রী
সাতক্ষীরা সীমান্তে ৫ স্বর্ণের বারসহ নারী আটক