শপথ নিলেন বগুড়া-নওগাঁর ১১ পৌরসভার মেয়র-কাউন্সিলর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: আরিফ জাহান/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বগুড়ার ৯টি ও নওগাঁর ২টি পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা আগামী পাঁচ বছর নিজ নিজ দায়িত্ব পালনের জন্য শপথ নিয়েছেন।

বগুড়া: বগুড়ার ৯টি ও নওগাঁর ২টি পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা আগামী পাঁচ বছর নিজ নিজ দায়িত্ব পালনের জন্য শপথ নিয়েছেন।
 
শুক্রবার (১৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে শহরের শহীদ টিটু পৌর মিলনায়তনে জেলা প্রশাসকের কার্যালয়ের উদ্যোগে এ শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
রাজশাহী বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) হেলালুদ্দীন আহমদ নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান। পর্যায়ক্রমে মেয়র, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর ও সাধারণ আসনের পুরুষ কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান তিনি।
 
শপথ গ্রহণ অনুষ্ঠানে বগুড়া জেলার বগুড়া, শিবগঞ্জ, সান্তাহার, কাহালু, নন্দীগ্রাম, শেরপুর, ধুনট, গাবতলী, সারিয়াকান্দি এবং নওগাঁ জেলার নওগাঁ ও নজিপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে এসব পৌরসভার মোট ১১ জন মেয়র, ৩৭ জন সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর ও সাধারণ আসনের ১১১ জন পুরুষ কাউন্সিলর উপস্থিত থাকার কথা থাকলেও সান্তাহার পৌরসভার মেয়র ও বগুড়া পৌরসভার একজন পুরুষ কাউন্সিলর উপস্থিত ছিলেন না বলে জানা যায়।
 
এর মধ্যে, সান্তাহার পৌরসভার মেয়র শপথ গ্রহণ অনুষ্ঠানে আসেননি। এছাড়া বগুড়া পৌরসভার একজন কাউন্সিলর কারাগারা রয়েছেন।
 
শপথ অনুষ্ঠান শেষে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশে রাজশাহী বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) হেলালুদ্দীন আহমদ বলেন, একটি অবাধ ও সুষ্ঠু সুন্দর-নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আপনারা নির্বাচিত হয়েছেন। চেষ্টা থাকতে হবে জনসেবার।
 
এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসক (ডিসি) আশরাফ উদ্দিন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আনওয়ার হোসেন, জেলার পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান, র‌্যাব-১২ বগুড়া’র কোম্পানি কমান্ডার মেজর একেএম আজমল হোসেন খান, বিজিপি’র কমান্ডিং অফিসার লেফটেলেন্ট কর্নেল জাহিদ হাসানসহ জেলা, পুলিশ, নির্বাচন সংশ্লিষ্ট দফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।
 
বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৬
এমবিএইচ/আইএ

Nagad
সরকারিভাবে শহীদ শেখ কামালের জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত
ড. মুহম্মদ শহীদুল্লাহর জন্ম
এন্টিবডি কিট থেকে পাটকল ll মুহম্মদ জাফর ইকবাল
যাত্রাবাড়ীতে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ব্রহ্মপুত্র-যমুনা-সুরমা-কুশিয়ারার পানি দ্রুত বাড়ার শঙ্কা


ফেসবুকে বন্ধুত্বে প্রতারণা: ১৬ নাইজেরিয়ান কারাগারে
সাহারা খাতুনের মৃত্যুতে আমির হোসেন আমুর শোক
সাহারা খাতুনের মৃত্যুতে তাপস-আতিকের শোক
সাহারার মৃত্যুতে বিরোধীদলীয় নেতা-জাপা চেয়ারম্যানের শোক
করোনায় রিজেন্ট হাসপাতাল মালিকের বাবার মৃত্যু