পৌর নির্বাচন

রামগতি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে পুনঃনির্বাচন চলছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় ফের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ৮টা থেকে চরসীতা তোরাব আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় ফের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ৮টা থেকে চরসীতা তোরাব আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ভোটগ্রহণের ফলাফলে ওই ওয়ার্ডের দুইজন কাউন্সিলর প্রার্থী সমান সংখ্যক ভোট পায়। সে কারণে পুনঃনির্বাচনের ঘোষণা দেয় নির্বাচন কমিশন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নির্বাচনে ওই ওয়ার্ডে কাউন্সিলর পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে প্রদীপ কুমার মজুমদার (উটপাখি) ও জয়নাল আবেদিন (পানির বোতল) সমান সংখ্যক ৫৩৩টি করে ভোট পান।

রামগতি উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ বলেন, পৌর নির্বাচনী বিধি অনুযায়ী কেউ সমান সংখ্যক ভোট পেলে তাদের দু’জনের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে। অন্য প্রতীকে ভোট দিলে ওই ভোট বাতিল বলে গণ্য হবে।

তিনি আরও জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। ওই ওয়ার্ডে ১ হাজার ৪৮৫ জন ভোটার। এর মধ্যে পুরুষ ৭২৫ ও নারী ৭৬০ জন।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
আরএ

Nagad
সংকটে প্রকাশনা শিল্প, করোনায় ক্ষতি ৪শ’ কোটি
লালমনিরহাটে চাষ হচ্ছে ড্রাগন ফল
এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানের ইন্তেকাল
দেবে গেছে ২০০% বাড়তি ব্যয়ে নির্মিত রেলপথের কুশন ব্যালাস্ট
ঢেলে সাজানো হবে জাতীয় জাদুঘর


যশোরে রাসেল হত্যা মামলায় আরও দুই আসামি গ্রেফতার
মণিরামপুরে ট্রাক থেকে কাঠের গুঁড়ি পড়ে পথচারীর মৃত্যু
সুনামগঞ্জে ফের বন্যা পরিস্থিতির অবনতি
শ্রমিক নেতা হত্যার প্রতিবাদে সিলেট রাতভর মিছিল
রাষ্ট্রপতির ভাই করোনাক্রান্ত হয়ে সিএমএইচে ভর্তি