php glass

পৌর নির্বাচন

বরগুনার ৩টি পৌরসভায় আ’লীগ ও বিএনপি মনোনয়ন চূড়ান্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বরগুনার তিন পৌরসভায় (বরগুনা, পাথরঘাটা ও বেতাগী) মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপির দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে দল দু’টির কেন্দ্রীয় নেতারা। আওয়ামী লীগের প্রার্থীরা হলেন, বরগুনা পৌরসভায় জেলা যুবলীগের সভাপতি ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আহসান মহারাজ।

বরগুনা: বরগুনার তিন পৌরসভায় (বরগুনা, পাথরঘাটা ও বেতাগী) মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপির দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে দল দু’টির কেন্দ্রীয় নেতারা।

আওয়ামী লীগের প্রার্থীরা হলেন, বরগুনা পৌরসভায় জেলা যুবলীগের সভাপতি ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আহসান মহারাজ। পাথরঘাটা পৌরসভায় মনোনয়ন পেয়েছেন সাবেক পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, বেতাগী পৌরসভায় মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র আলতাফ হোসেন বিশ্বাস।

অন্যদিকে বিএনপির প্রার্থীরা হলেন, বরগুনা পৌরসভায় বিএনপির জেলা কমিটির সাধারণ সম্পাদক এস এম নজরুল ইসলাম, বেতাগীতে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হুমায়ন কবির ও পাথরঘাটা পৌর সভার বর্তমান মেয়র মল্লিক আইউব।

এবিষয়ে বরগুনা জেলা বিএনপির সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লা বাংলানিউজকে বলেন, আমরা তিনটি পৌরসভায় দলীয় মনোনয়নের জন্য কেন্দ্রে তিনটি নাম প্রস্তাব করি। পরে কেন্দ্রীয় মনোননয় বোর্ড বরগুনা ও বেতাগীতে আমাদের দেওয়া প্রার্থীকে এবং পাথরঘাটায় বর্তমান মেয়র মল্লিক আইউবকে মনোননয়ন দিয়েছে।

মনোনয়নের বিষয়ে বরগুনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রইসুল আলম রিপন বাংলানিউজকে বলেন, জেলা আওয়ামী লীগ দলীয় নেতাদের নিয়ে সভা করে একটি প্রার্থী তালিকা কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের কাছে পাঠান। পরে মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী যাচাই বাছাই শেষে এ মনোনয়ন তালিকা চূড়ান্ত করেন।

অন্যদিকে বেতাগী পৌরসভায় মনোনয়নকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের ডাকে চলছে সকাল-সন্ধ্যা হরতাল।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
এসএইচ

গাজীপুরে পুলিশ পরিচয়ে ডাকাতি, ৪০ লাখ টাকার স্বর্ণ লুট
বাকলিয়ায় ওষুধের দোকানে আগুন
শীতে পুরুষের ত্বকেরও যত্ন প্রয়োজন
শেষবারের মতো নিজ বাসায় অজয় রায়
জেনে নিন বিপিএলের টিকিটের মূল্য


তদারকির অভাবে পশ্চিম রেলে বেহাল দশা, ঘটছে দুর্ঘটনা
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
আমরণ অনশনে পাটকল শ্রমিকেরা
বাবা হলেন জনপ্রিয় কৌতুকাভিনেতা-উপস্থাপক কপিল শর্মা
আত্রাইয়ে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু