php glass

পৌর নির্বাচন

ধুনটে ২ মেয়র প্রার্থীর কার্যালয়ে পুলিশ মোতায়েন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বগুড়ার ধুনট পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুই মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ের মাঝামাঝি স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ধুনট শহরের সোনামুখী রোডে অবস্থিত পাশাপাশি দুইটি নির্বাচনী কার্যালয়ে পুলিশ মোতায়েন করে স্থানীয় প্রশাসন।

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুই মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ের মাঝামাঝি স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ধুনট শহরের সোনামুখী রোডে অবস্থিত পাশাপাশি দুইটি নির্বাচনী কার্যালয়ে পুলিশ মোতায়েন করে স্থানীয় প্রশাসন।

মনোনয়ন প্রত্যাশী দুই প্রার্থী হলেন, ধুনট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র এজিএম বাদশাহ এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান।

স্থানীয় সূত্র জানায়, দলের মনোনয়ন চেয়ে আওয়ামী লীগের কয়েকজন নেতা আবেদন করেন। কিন্তু শরিফুল ইসলাম খানের নাম প্রস্তাব করে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের কাছে পাঠায় জেলা কমিটি।

এতে বিক্ষুব্ধ হয়ে সোমবার দুপুরে এজিএম বাদশাহর পক্ষে সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেন তার নেতাকর্মীরা। পরে বিকেল ৪টার দিকে শরিফুল ইসলাম খানের পক্ষে পাল্টা মিছিল করেন তার নেতাকর্মীরা। এতে শহরে উত্তেজনা দেখা দেয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, দুই প্রার্থীর সমর্থকদের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে সহিংসতার আশঙ্কায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫ 
এসআর

বিদেশি পিস্তলসহ কিশোর গ্যাংয়ের দুই সদস্য আটক
রাত ২টা থেকে ঢাকা-আরিচা মহাসড়কে যানচলাচল বন্ধ
টটেনহামের রোমাঞ্চকর জয়
রক্তক্ষয়ী যুদ্ধে বাংলাদেশের জন্ম
দম ফেলার ফুসরত নেই সাভারের ফুল বিক্রেতাদের


১৬ ডিসেম্বর বাঙালির ইতিহাসে সর্বোচ্চ অর্জনের দিন
জাপার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা
ফ্যান কারখানায় নিহত প্রত্যেকের পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা
ইবি শিক্ষক সমিতির সভাপতি আখতার, সম্পাদক মোস্তাফিজ
এক হাজারের বেশি নারীর প্রোলেপস সারিয়েছেন ডা. শিরীন