php glass

ফরিদপুরের দুই পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী চূড়ান্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ফরিদপুরের বোয়ালমারী ও নগরকান্দা পৌরসভায় আগামী ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌর নির্বাচনে অংশ নিতে বিএনপির পক্ষ থেকে যেসব শর্ত দেওয়া হয়েছিল তা পূরণ না হলেও নির্বাচনে অংশ নিচ্ছে দলটি।

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী ও নগরকান্দা পৌরসভায় আগামী ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌর নির্বাচনে অংশ নিতে বিএনপির পক্ষ থেকে যেসব শর্ত দেওয়া হয়েছিল তা পূরণ না হলেও নির্বাচনে অংশ নিচ্ছে দলটি।

এরই মধ্যে ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে পৌর বিএনপির সদস্য আব্দুর শুকুর ও নগরকান্দা পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুলকে মনোনয়ন দেওয়া হয়েছে।

ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদারেরছ আলী ইছা বাংলানিউজকে বলেন, দলের নির্দেশনা অনুযায়ী তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে আব্দুর শুকুর ও মুকুলকে মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধা প্রজন্মদলের কেন্দ্রীয় সভাপতি শামা ওবায়েদ রিংকু বাংলানিউজকে বলেন, বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে। ফরিদপুরের দু’টি পৌরসভায় আমাদের প্রার্থী চূড়ান্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
আরকেবি/এএসআর

পাকিস্তান-শ্রীলঙ্কাকে নিয়ে খেলছে বৃষ্টি
আসামে বিক্ষোভের জেরে ভারত সফর বাতিল করলেন শিনজো আবে 
নূরকে পেয়ে আপ্লুত প্রতিমন্ত্রী এনাম, সালাম করলেন পা ছুঁয়ে
চূড়ান্ত তালিকায় মুশফিকসহ পাঁচ বাংলাদেশি!
৭১ একটি চেতনা, তার প্রকাশ মুক্তিযুদ্ধ জাদুঘর


অনশনরত পাটকল শ্রমিকের মৃত্যুর প্রতিবাদে বাসদের মানববন্ধন
৫ দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার
শীতের খাবার চিকেন মোমোর রেসিপি
সিলেটকে উড়িয়ে টানা দ্বিতীয় জয় রাজশাহীর
মাছ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হবে ত্রিপুরা: বিপ্লব