php glass

পৌর নির্বাচন

সুনামগঞ্জে আ’লীগের মেয়র প্রার্থীদের নাম ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সুনামগঞ্জের তিন পৌরসভায় আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। পৌরসভাগুলো হচ্ছে, সুনামগঞ্জ, ছাতক ও জগন্নাথপুর। সুনামগঞ্জ পৌরসভায় মনোনয়ন দেওয়া হয়েছে বর্তমান মেয়র ও সাবেক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়ুব বখত জগলুলকে।

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তিন পৌরসভায় আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।  পৌরসভাগুলো হচ্ছে, সুনামগঞ্জ, ছাতক ও জগন্নাথপুর।

সুনামগঞ্জ পৌরসভায় মনোনয়ন দেওয়া হয়েছে বর্তমান মেয়র ও সাবেক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়ুব বখত জগলুলকে। ছাতকে বর্তমান মেয়র ও আওয়মী লীগ নেতা আবুল কালাম চৌধুরী ও জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা মিজানুর রশিদ ভূইয়াকে।

শনিবার (২৮ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৮টায় সুনামগঞ্জ শহরের হাজীপাড়াস্থ নিজ বাসভবনে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ মতিউর রহমান দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ জেলা আওয়মী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আফতাব উদ্দিন প্রমুখ।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, জেলার দিরাই পৌরসভায় দলীয় প্রার্থীদের সাক্ষাতকার নিচ্ছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সংসদ সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত। রোববার সকাল ১০টায় দিরাই পৌরসভায় দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময় : ০৫০০ ঘণ্টা, নভেম্বর ২৯,২০১৫
আরআই

নাগরিকত্ব বিল আর এনআরসি একই মুদ্রার দুই পিঠ: মমতা
ফুটবল খেলা বাঙালির রক্তের সঙ্গে মিশে আছে
নানা আয়োজনে যশোরে হানাদারমুক্ত দিবস পালন
বিএনপি আইন-আদালত মানে না: নাসিম
ডিসি হিল সংস্কৃতিচর্চার জন্য উন্মুক্ত করার দাবি


বিশ্বকাপ নয়, আপাতত বিপিএল নিয়েই ভাবছেন সানি
ধরে নিয়ে যাওয়া ২ জেলেকে ফেরত দিলো বিএসএফ
মৌসুমের শুরুতেই ভোলায় জেঁকে বসেছে শীত
মঞ্চ প্রস্তুত, উদ্বোধনের অপেক্ষা
চিরনিদ্রায় শায়িত হলেন মাহফুজুর রহমান খান