পাবনায় পুলিশ বেষ্টনীতে বিএনপির বিক্ষোভ-সমাবেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আড়িয়ল বিলের ঘটনায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আসামি করে মামলা দায়েরের প্রতিবাদে ও সোমবারের হরতালের সমর্থনে রোববার পাবনা জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ পুলিশি বাধার মুখে অনুষ্ঠিত হয়েছে।

পাবনা: আড়িয়ল বিলের ঘটনায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আসামি করে মামলা দায়েরের প্রতিবাদে ও সোমবারের হরতালের সমর্থনে রোববার পাবনা জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ পুলিশি বাধার মুখে অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ১২টা থেকে পাবনা পৌর, থানা ও ওয়ার্ড বিএনপি’র নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে সমবেত হয়। দুপুর পৌনে একটার দিকে সেখান থেকে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়।
 
পরে কার্যালয়ের সামনে পুলিশ বেষ্টনীর মধ্যে সংপ্তি সমাবেশে বিএনপি নেতা-কর্মীরা বিক্ষোভ প্রদর্শণ করে। এসময বক্তব্য দেন, জেলা বিএনপি’র সভাপতি মেজর (অব.) কে এস মাহমুদ, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খন্দকার হাবিবুর রহমান তোতা, সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টার, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মাসুদ খন্দকার, সদর উপজেলা বিএনপি’র সভাপতি একেএম মুসা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১১

Nagad
সালমান-একতা-করণের বিরুদ্ধে মামলা খারিজ
অপূর্ব-মেহজাবীনের শুটিং ইউনিটে করোনার হানা
পাকিস্তান দলের জার্সিতে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো
সিইসিকে চিঠি, এরশাদের মৃত্যুদিনে ভোট চায় না জাপা
শেষ কার্যদিবসে বেড়েছে সূচক ও লেনদেন


৩১ জুলাই পর্যন্ত বাতিল বিমানের ম্যানচেস্টারে ফ্লাইট
ধামরাইয়ে স্বর্ণের বারসহ আটক ৫
স্বাস্থ্যবিধি না মানায় কুটুমবাড়ী রেস্তোরাঁকে জরিমানা
স্বাস্থ্যবিধি মেনে ১২ জুলাই থেকে খুলবে হাফিজিয়া মাদ্রাসা
ভূরুঙ্গামারীতে পাট কাটতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু