খালেদা জিয়া ব্যক্তিগত কারণে বারবার হরতাল দিয়ে জনগণকে বিপদে ফেলছেন: নাসিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন খালেদা জিয়া তাঁর ব্যক্তিগত  কারণে  বারবার হরতাল দিয়ে জনগণকে বিপদে ফেলছেন।

ঢাকা: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন খালেদা জিয়া তাঁর ব্যক্তিগত  কারণে  বারবার হরতাল দিয়ে জনগণকে বিপদে ফেলছেন।

এবারও যদি সংসদে না গিয়ে হরতালের নামে নৈরাজ্য সৃষ্টি করা হয় তবে ব্যবস্থা নেওয়া হবে হুঁশিয়ার করে দিয়েছেন তিনি।

রোববার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত সাংবাদিক পথিক সাহা স্মরণ সভায় মোহাম্মদ নাসিম এসব কথা বলেন ।

বিরোধী দলীয় নেত্রীর উদ্দেশে তিনি বলেন, ‘আপনার (খালেদা জিয়া) ব্যক্তিগত মামলায় কেনো বারবার দেশের জনগণকে বিপদে ফেলছেন। একটা দলের প্রধান হয়েও মামলায় আপনার কেনো এতো ভয়? আপনি কিসের জনগণের নেত্রী হয়েছেন?’

আপনার জন্য জনগণ আর কত কাল ভুগবে? আর কতো হরতাল করবে? আপনি যত হরতাল করবেন ততবেশি জনবিচ্ছিন্ন হয়ে পড়বেন বলে মন্তব্য করেন এ নেতা।

হরতালে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ার করে তিনি বলেন, ‘আপনারা সংসদে যাবেন কিনা, তা আপনাদের ব্যাপার। কিন্তু সংসদে না গিয়ে যদি নৈরাজ্য সৃষ্টি করেন তবে ব্যবস্থা নেওয়া হবে। আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ করবো ব্যবস্থা নিতে।’

সাকা চৌধুরীর হাসপাতালে চিকিৎসা না নেওয়া একটা বাহানা উল্লেখ করে তিনি বলেন, ‘যেকোনো অযুহাতে একবার বের হতে পারলে আবার এঁরা ষড়যন্ত্র শুরু করবে।’

সংগঠনের সভাপতি হেমায়েত উদ্দিন বীর বিক্রমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগ সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, নাট্য ব্যক্তিত্ব হাসান ইমাম, বঙ্গুবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, ০৬ ফেব্রুয়ারি ২০১১

Nagad
বিজয়নগরে পিকআপ ভ্যান উল্টে চালক নিহত
সাহেদের সর্বোচ্চ শাস্তি কামনা করি: বিএসএমএমইউ উপাচার্য
বাতাসেও করোনা সংক্রমণ! বাঁচতে যা করতে বলছে হু
নারায়ণগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে জেলা পরিষদের অভিযান
ব্যাংকক গেলেন ২৩ থাই নাগরিক


ফজলুর রহমান মসজিদের মোতোয়াল্লী হাজী জাহাঙ্গীর
যেসব স্থানে পালিয়ে ছিলেন সাহেদ
সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক দম্পতি
সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান করোনায় আক্রান্ত
করোনা: নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় শনাক্ত ৪২