বিমানবন্দর নির্মাণের ধারণা থেকে সরে আসুন: পিডিপি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পদ্মার ওপারে বিমানবন্দর নির্মাণের ধারণা থেকে সম্পূর্ণ সরে আসার আহ্বান জানিয়েছে প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) চেয়ারম্যান ড. ফেদৌস আহমদ কোরেশী।

ঢাকা: পদ্মার ওপারে বিমানবন্দর নির্মাণের ধারণা থেকে সম্পূর্ণ সরে আসার আহ্বান জানিয়েছে প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) চেয়ারম্যান ড. ফেদৌস আহমদ কোরেশী।

শনিবার দুপুরে সেগুনবাগিচাস্থ বীরোত্তম খাজা নিজামউদ্দিন মিলনায়তনে দলের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আড়িয়ল বিলে বিমানবন্দর নির্মাণের সিদ্ধান্ত প্রত্যাহার করায় সরকারকে ধন্যবাদ জানিয়ে ড. কোরেশী বলেন, ‘সরকার পরিস্থিতি মূল্যায়ন করে জনমতের প্রতি সম্মান দেখিয়ে বিমানবন্দর নির্মাণের সিদ্ধান্ত প্রত্যাহার করায় সরকারকে সাধুবাদ জানাচ্ছি।’

এই মুহূর্তে দেশে নতুন বিমান বন্দর কোনো প্রয়োজন নেই মন্তব্য করে তিনি বলেন, ‘বিমানবন্দর নির্মাণের জন্য প্রয়োজনীয় ৫৫ হাজার কোটি টাকা দিয়ে দেশের জনযোগাযোগে বিপ্লব ঘটিয়ে দেওয়া সম্ভব। এ মতাবস্থায় পদ্মার ওপারে বিমানবন্দর নির্মাণের ধারণা থেকে সম্পূর্ণভাবে সরে আসতে আহ্বান জানাচ্ছি।’

তিনি বলেন, ‘সংসদে ২৭০টি আসন থাকার পরও জনগণের প্রতিরোধের মুখে সরকারকে আড়িয়ল বিল থেকে পিছু হটতে হয়েছে।’

বর্ধিত সভায় আরও বক্তৃতা করেন দলের স্থায়ী কমিটির সদস্য খালেকুজ্জামান চৌধুরী, অধ্যাপক বদিউল আলম, ভাইস চেয়ারম্যান সুধিত কুমার হাজরা, যুগ্ম মহাসচিব ড. মুহম্মদ নুরুল আজহার, আমির হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১১

Nagad
শেষ শ্রদ্ধা শেষে সিমেট্রিতে এন্ড্রু কিশোরের কফিন
বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূরের দুই ইঞ্জিন ড্রাইভার গ্রেফতার
স্বাস্থ্য সংকট হ্রাসে ‘ডাটা বিপ্লব’
এন্ড্রু কিশোরের শেষ যাত্রায় জায়েদ খান
মাশরাফির ছোট ভাই সেজারেরও করোনা নেগেটিভ


খনন হবে সাঙ্গু-চাঁদখালী নদী, সোনাইছড়ি বেড়িবাঁধে সংস্কার
র‍্যাঙ্কিংয়েও বড় লাফ হোল্ডারের
সাহেদের যত প্রতারণা
ইউআইটিএস ও গুলশান ক্লিনিকের মধ্যে সমঝোতা স্মারক
সিরাজগঞ্জে বেড়েই চলেছে যমুনার পানি, প্লাবিত নতুন এলাকা