কুমিল্লায় সঙ্গীত শিল্পী আসিফকে হামলার প্রতিবাদে বিএনপির একাংশের মিছিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কুমিল্লায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সঙ্গীত শিল্পী আসিফ আকবরের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শুক্রবার রাতে আসিফ সমর্থক ও জেলা বিএনপির একাংশের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।

কুমিল্লা: কুমিল্লায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সঙ্গীত শিল্পী আসিফ আকবরের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শুক্রবার রাতে আসিফ সমর্থক ও জেলা বিএনপির একাংশের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।

রাত সাড়ে ৮টায় শহর বিএনপির সাবেক সভাপতি আবদুর রউফ চৌধুরী ফারুক, সাধারণ সম্পাদক হাজী মাসুকের নেতৃত্বে কান্দিরপাড় জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়।

বিক্ষোভ মিছিলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী ইয়াছিনের দুই গালে, জুতা মারো তালে তালে, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদককে বহিষ্কার করতে হবে, গুণ্ডা-মাস্তানের জায়গা বিএনপিতে নেই শ্লোগান দেওয়া হয়।

মিছিল বের করার পর পরই পুলিশ তাতে বাধা দেয়। পুলিশের বাধা উপো করে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদণি করে। পথে  জেলা বিএনপির রাবেয়া ইয়াছিন গ্রুপের এক কর্মীকে দেখামাত্র ধাওয়া করে বিক্ষোভকারীরা।

এর পরই বিএনপির অফিসের সামনে দু-গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় ছাত্রদলের এক কর্মী ছুরিকাঘাতে গুরুতর  আহত হয়। আহত ছাত্রদলের কর্মীর নাম জানা যায়নি। তাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১১

Nagad
সৈয়দপুরে করোনায় আরও একজনের মৃত্যু
না’গঞ্জে করোনায় মারা যাওয়া মুক্তিযোদ্ধার দাফনে খোরশেদ
সরকার সীমান্ত হত্যার প্রতিবাদ করতে পারে না: রিজভী
করোনা: না’গঞ্জে আক্রান্ত ৫ হাজারের ৪ হাজার সুস্থ
রোনালদোদের কাজ আরও সহজ করে দিলেন ইব্রা-রেবিচ


হোসেনপুরে শিশুকে কুপিয়ে হত্যা
চমেক হাসপাতালে অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ
খুলনার সেই সালাম ঢালীর কারাগারে থাকা নিয়ে রিট
ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার
বগুড়ায় আরও ৬১ জনের করোনা শনাক্ত