আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা ১২ ফেব্রুয়ারি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আগামী ১২ ফ্রেরুয়ারি শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আহ্বান করা হয়েছে। বিকাল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে।

ঢাকা: আগামী ১২ ফ্রেরুয়ারি শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আহ্বান করা হয়েছে। বিকাল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন। সভায় দেশের সাম্প্রতিক রাজনৈতিক, অর্থনৈতিক পরিস্থিতিসহ সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হবে বলে সূত্র জানিয়েছে।

এ সভায় সম্প্রতি অনুষ্ঠিত পৌরসভা ও উপনির্বাচন বিষয়টিও গুরুত্ব পাবে আলোচনায়। এই নির্বাচনের ফলাফল ও আওয়ামী লীগের অবস্থানও মূল্যায়ন করা হবে।

নির্বাচন পরবর্তী করণীয় ও কর্মসূচিও এ সভায় নির্ধারিত হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সকল সদস্যকে এ সভায় যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

এদিকে আগামী ৬ ফেব্র“য়ারি রোববার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের সভা। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডিস্থ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে।

সভায় দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি এবং অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে আলোচনা হবে।

এ সভায় সংশিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য কেন্দ্রীয় ১৪-দলের সমন্বয়ক, আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী সকলকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৩৬, ফেব্রুয়ারি ৪, ২০১১

Nagad
সৈয়দপুরে করোনায় আরও একজনের মৃত্যু
না’গঞ্জে করোনায় মারা যাওয়া মুক্তিযোদ্ধার দাফনে খোরশেদ
সরকার সীমান্ত হত্যার প্রতিবাদ করতে পারে না: রিজভী
করোনা: না’গঞ্জে আক্রান্ত ৫ হাজারের ৪ হাজার সুস্থ
রোনালদোদের কাজ আরও সহজ করে দিলেন ইব্রা-রেবিচ


হোসেনপুরে শিশুকে কুপিয়ে হত্যা
চমেক হাসপাতালে অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ
খুলনার সেই সালাম ঢালীর কারাগারে থাকা নিয়ে রিট
ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার
বগুড়ায় আরও ৬১ জনের করোনা শনাক্ত