হরতালে সমমনা ৮ দলের সমর্থন

বাধা দিলে নতুন কর্মসূচি: প্রধান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিএনপির ডাকা ৭ ফেব্রুয়ারির সকাল-সন্ধ্যা হরতালে পূর্ণ সমর্থন জানিয়েছে সমমনা আটটি রাজনৈতিক দল। বৃহস্পতিবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করে তারা এ সমর্থন জানান।

ঢাকা: বিএনপির ডাকা ৭ ফেব্রুয়ারির সকাল-সন্ধ্যা হরতালে পূর্ণ সমর্থন জানিয়েছে সমমনা আটটি রাজনৈতিক দল। বৃহস্পতিবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করে তারা এ সমর্থন জানান।

বৈঠক শেষে জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান বাংলানিউজকে বলেন, ‘আমরা বিএনপির ডাকা হরতালকে পূর্ণ সমর্থন জানিয়েছি। হরতালে আমাদের সমমনা দলগুলোর সবাই মাঠে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেছি।’
 
তিনি বলেন, ‘সরকার যদি আমাদের এই গণতান্ত্রিক আন্দোলনে বাধার সৃষ্টি করে আর তাতে কোনও অনাকাক্সিক্ষত ঘটনা ঘটে সেজন্য সরকারই দায়ী থাকবে। সেই সঙ্গে এর বিরুদ্ধে জোড়ালো ও প্রতিবাদমুখর কর্মসূচিও ঘোষণা করা হবে।’  

বৈঠকে জাগপা সভাপতি শফিউল আলম প্রধান ছাড়াও সেক্রেটাারি খন্দকার লুৎফর রহমান, এনডিপির খন্দকার গোলাম মোর্তুজা, এনপিপির শেখ শওকত হোসেন নীলু, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান ও হামদুল্লাহ আল মেহেদী, বাংলাদেশ ন্যাপের জেবেল রহমান গানি, গোলাম মোস্তফা ভূইয়া, মুসলিম লীগের কামরুজ্জামান খসরু, ন্যাপ ভাসানির শেখ আনোয়ারুল হক, ইসলামিক পার্টির অ্যাডভোকেট আবদুল মোবিন ও খেলাফত মজলিসের অধ্যাপক আহমেদ আবদুল কাদেরসহ সমমনা দলগুলোর সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

Nagad
রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নারী নিহত 
বৃষ্টিতে ভোগান্তি, বন্দরে সতর্কতা সংকেত
বনানী কবরস্থানে সাহারা খাতুনের দ্বিতীয় জানাজা
বান্দরবানের রাজগুরু বৌদ্ধ বিহারের অধ্যক্ষ আর নেই
রাজধানীর পথে-ঘাটে ভেজাল সুরক্ষা পণ্যের কারবার


বনানী কবরস্থানে সাহারা খাতুনের মরদেহ
নীলফামারীতে তিস্তার পানি বিপৎসীমার ৩৫ সেন্টিমিটার উপরে
ছোটপর্দায় আজকের খেলা
করোনা সম্পর্কিত নতুন রোগ বাংলাদেশেও
বরিশাল বিভাগে করোনা শনাক্ত ৩৯৪৪ জনের, মৃত্যু ৮২