কুড়িগ্রামে ছাত্রলীগ-ছাত্রদলের পাল্টাপাল্টি হামলা, আহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ছাত্রলীগ ও ছাত্রদলের পাল্টাপাল্টি হামলার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে কুড়িগ্রাম শহর। বুধবার দু’দলের পাল্টাপাল্টি হামলার ঘটনায় ২ জন আহত এবং ১টি দোকান ভাঙচুর হয়েছে।

কুড়িগ্রাম: ছাত্রলীগ ও ছাত্রদলের পাল্টাপাল্টি হামলার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে কুড়িগ্রাম শহর।

বুধবার দু’দলের পাল্টাপাল্টি হামলার ঘটনায় ২ জন আহত এবং ১টি দোকান ভাঙচুর হয়েছে। সন্ধ্যায় উভয় পরে মিছিল পাল্টা মিছিল বের হলে মহরে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। এসময় শহরের গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে পুলিশী টহল জোরদার করা হয়ে।

উভয় পরে অভিযোগে জানা যায়, বুধবার বেলা ১১টায় মজিদা কলেজ গেট এলাকায় ছাত্রদল নামধারীরা আওয়ামী লীগ সমর্থক কাজী ফায়জুল বারীকে (২৭) মারধর করে এবং তার স্টেশনারি দোকানে ভাঙচুর করে।

এ ঘটনার পর ফায়জুলের ছোট ভাই কুড়িগ্রাম পলিটেকনিক্যাল কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী আনিছুর বারী শহরের কলেজমোড় এলাকায় দুপুর আড়াইটার দিকে জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের যুগ্ম আহবায়ক হোসাইন আহমেদ হিজলকে মারপিট করে (২৮) গুরুতর আহত করে।

হিজলকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হিজল জানান, পূর্বের ঘটনার সঙ্গে তার কোনও সম্পর্ক নেই।

কুড়িগ্রাম জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক হাসিবুর রহমান হাসিব জানান, ছাত্রলীগ একের পর এক হামলা চালাচ্ছে ছাত্রদল নেতা-কর্মীদের ওপর। আবার উল্টো তারাই মিথ্যা মামলা দিয়ে নেতা-কর্মীদের হয়রানি করছে। আমরা মামলা দিতে গেলে পুলিশ তা নিচ্ছে না।
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি আইয়ুব আলী অভিযোগ করেন, ‘ছাত্রদল সন্ত্রাসী কায়দায় আমাদের সমর্থকদের ওপর এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে।’

তিনি জানান, লাঠিসোঠায় সজ্জিত হয়ে ছাত্রদল হামলা চালাতে আসলে ছাত্রলীগ আত্মরা করেছে।

কুড়িগ্রাম সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, ছাত্রদলের হামলায় কাজী ফায়জুল বারী আহত এবং দোকান ভাঙচুর করায় প্রায় ৩ লাখ টাকার য়তির একটি অভিযোগ পাওয়া গেছে। তবে ছাত্রদলের প থেকে এখন পর্যন্ত কোনও অভিযোগ দেওয়া হয়নি।

ওসি জানান, পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১১

Nagad
করোনা: ঢাকাসহ চার জেলায় পশুর হাট না বসানোর প্রস্তাব
নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
ঢাকার পথে সাহারা খাতুনের মরদেহ
ভিয়েতনামে মানবপাচারের ঘটনায় আটক তিনজন রিমান্ডে
পল্লবীতে ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানে অভিযান, আটক ৩


রাজশাহীতে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ২
‘আদিম’ মুক্তির আগেই নির্মিত হচ্ছে সিক্যুয়েল
লকডাউনে ভিডিওচিত্র বানিয়ে খুদে শিক্ষার্থী প্রিয়তির রোবট জয়
সিলেটে করোনার নমুনা জট নেই
খুলনার সাবেক এমপি নুরুল হকের অবস্থা সংকটাপন্ন