নারায়ণগঞ্জে বাসচালকের মাথা ফাটালেন যুবলীগ নেতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নিজের ব্যবহৃত প্রাইভেটকারে সঙ্গে সামান্য আঘাত লাগায় এক বাস চালককে বেড়ধক পিটিয়ে তার মাথা ফাটিয়ে দিয়েছেন নারায়ণগঞ্জের যুবলীগ নেতা শাহ ফয়েজউল্লাহ ফয়েজ।

নারায়ণগঞ্জ: নিজের ব্যবহৃত প্রাইভেটকারে সঙ্গে সামান্য আঘাত লাগায় এক বাস চালককে বেড়ধক পিটিয়ে তার মাথা ফাটিয়ে দিয়েছেন নারায়ণগঞ্জের যুবলীগ নেতা শাহ ফয়েজউল্লাহ ফয়েজ।

বুধবার সকাল ১১টায় শহরের চাষাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যদর্শীরা জানান, সকালে চাষাড়া এলাকায় অবস্থান করছিল বিশ^কাপ ক্রিকেট উপল্েয কেমন বিগ ব্যাটের গাড়িটি। ভিড় সামলাতে হিমশিম খাচ্ছিল পুলিশ। সে সময় জেলা যুবলীগের নেতা শাহ ফয়েজউ
ল্লাহ ফয়েজ তার প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ-২৯-৬৬৬৫) চালিয়ে আসছিলেন। এসময় একতা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-৪০৩০) চাষাড়া অতিক্রম করার সময় প্রাইভেটকারের সাথে সামান্য ঘষা লাগে। এতে প্তি হয়ে যুবলীগ নেতা ফয়েজ বাসটি থামিয়ে বাসে উঠে চালক সাঈদকে লাথি ও কিলঘুষি এবং বেধড়ক মারধর করেন। এক পর্যায়ে বাসের জানালার সাথে আঘাতপ্রাপ্ত হয়ে বাসচালক সাঈদের মাথা ফেটে যায়।

ট্রাফিক পুলিশের সার্জেন্ট সোহরাব ঘটনাটি দেখে ঘটনাস্থলে এগিয়ে আসেন। পরে যুবলীগ নেতা ফয়েজ বাস মালিক কর্তৃপকে তিপূরণ দেওয়ার আশ্বাস দিয়ে সমঝোতা করেন।

প্রসঙ্গত, ফয়েজ হলেন গত বছরের ১৮ এপ্রিল আততায়ীদের হাতে খুন হওয়া আন্তর্জাতিক পুলিশ সংস্থার (ইন্টারপোল) লাল নোটিশধারী সন্ত্রাসী নুরুল আমিন মাকসুদের শ্যালক।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১১

Nagad
চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর
সিলেটে বিনামূল্যে বাসায় পৌঁছাবে অক্সিজেন সেবা
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!
জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা


ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী
সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি
রাজশাহীতে হারিয়ে যাওয়া সেই শিশুটি বাবাকে ফিরে পেয়েছে