হাজার হাজার কোটি টাকা লুটের জন্যই আড়িয়ল বিলে বিমানবন্দর: মওদুদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে হাজার হাজার কোটি টাকা লুট করার জন্যই আড়িয়ল বিলে বিমানবন্দর নির্মাণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

ঢাকা: বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে হাজার হাজার কোটি টাকা লুট করার জন্যই আড়িয়ল বিলে বিমানবন্দর নির্মাণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসকাবের ভিআইপি লাউঞ্জে লিবার্টি বাংলাদেশ আয়োজিত ‘আইনের শাসন ও কারাবন্দী সম্পাদক মাহমুদুর রহমান’ শীর্ষক গোলটেবিল আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

ব্যারিস্টার মওদুদ বলেন, ‘ঢাকা, সিলেট ও চট্টগ্রামে যে তিনটি বিমানবন্দর রয়েছে সেগুলোই ঠিক মতো ব্যবহার হচ্ছে না। অথচ রাষ্ট্রের হাজার হাজার কোটি টাকা নষ্ট করে আরেকটি বিমানবন্দর নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে সরকার। মূলত বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে হাজার হাজার কোটি টাকা লুট করার জন্যই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

আড়িয়ল বিলে বিমানবন্দর নির্মাণের সিদ্ধান্তকে অপ্রয়োজনীয় আখ্যা দিয়ে তিনি বলেন, ‘সরকারের এই পরিকল্পনা অবাস্তব। অনতিবিলম্বে সরকারকে এ প্রকল্প বন্ধ করতে হবে।’

কবি আব্দুল হাই সিকদারের সভাপপিত্বে আরও বক্তৃতা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর ড. এমাজউদ্দিন আহমেদ, ড. মনিরুজ্জামান মিঞা, শিক্ষক সমিতির সাবেক সভাপতি সদরুল আমিন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল কাইউম, আব্দুল হালিম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক উইং কমান্ডার এম হামিদুল্লাহ খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১১

Nagad
২৫ জুলাইয়ের মধ্যে বোনাস-বকেয়া বেতন পরিশোধের দাবি
সুনামগ‌ঞ্জে কমেছে সুরমার পা‌নি
সাহেদ বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বিজয়নগরে পিকআপ ভ্যান উল্টে চালক নিহত
সাহেদের সর্বোচ্চ শাস্তি কামনা করি: বিএসএমএমইউ উপাচার্য


বাতাসেও করোনা সংক্রমণ! বাঁচতে যা করতে বলছে হু
নারায়ণগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে জেলা পরিষদের অভিযান
ব্যাংকক গেলেন ২৩ থাই নাগরিক
ফজলুর রহমান মসজিদের মোতোয়াল্লী হাজী জাহাঙ্গীর
যেসব স্থানে পালিয়ে ছিলেন সাহেদ