প্রধানমন্ত্রী তার পিতার নাম অমর করতে মানুষের ওপর নির্যাতন চালাচ্ছেন: মির্জা ফখরুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

প্রধানমন্ত্রী তার পিতার নাম অমর করতে সাধারণ মানুষের ওপর নির্যাতন চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি সরকারকে কৃষক, দিনমজুর ও মৎস্যজীবীদের ওপর নির্যাতন বন্ধের আহবান জানান।

ঢাকা : প্রধানমন্ত্রী তার পিতার নাম অমর করতে সাধারণ মানুষের ওপর নির্যাতন চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি সরকারকে কৃষক, দিনমজুর ও মৎস্যজীবীদের ওপর নির্যাতন বন্ধের আহবান জানান।

মঙ্গলবার শিল্পকলা একাডেমীর স্কাইমুন চাইনিজ রেস্টুরেন্টে জিয়া কালচারাল ফাউন্ডেশনের উদ্যোগে জিয়াউর রহমানের ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 মির্জা ফখরুল বলেন, ‘প্রধানমন্ত্রী তার পিতার নাম অমর করতে সাধারণ মানুষের ওপর নির্যাতন চালাচ্ছেন। কিন্তু আড়িয়ল বিলের সাধারণ মানুষ তাদের অধিকার রক্ষায় রাস্তায় নেমে এসেছে। আশা করবো, সরকার সাধারণ মানুষের অধিকার রক্ষায় বিমানবন্দরের পরিকল্পনা থেকে বিরত থাকবে।’

তিনি বলেন, ‘আমাদের যে বিমানবন্দর আছে, তার মাত্র ২৭ ভাগ ব্যবহার হচ্ছে। যেখানে পুরনোগুলোরই ব্যবহার হচ্ছে না সেখানে নতুন বিমানবন্দরের দরকার নেই।’

তিনি অন্যায়-অত্যাচার, নিপীড়ন-নির্যাতন রুখতে জাতীয়তাবাদী শক্তির উন্নয়ন অব্যাহত রাখতে জনগণকে এগিয়ে আসার আহবান জানান।
 
জিয়া কালচারাল ফাউন্ডেশনের চেয়ারম্যান সভাপতি শাহ নূরুল কবির শাহিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক, যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, নীলুফার চৌধুরী মনি এমপি ও ব্যবসায়ী আসাদুজ্জামন আসাদ।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১১

Nagad
বান্দরবান হত্যাকাণ্ড: নিহত ৬ জনের দাহ সম্পন্ন
হাতীবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু 
আ. লীগকে বারবার ক্ষমতায় আনতেই ইসির যতো উদ্যোগ: ফখরুল
বন্ধ পাটকলগুলো আধুনিকায়ন করা হবে: প্রধানমন্ত্রী
করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩৬০


চট্টগ্রামেও কোরবানির পশু পরিবহন করবে ট্রেন
ঈদের আগেই বেতন-বোনাস দাবি শিক্ষক-কর্মচারীদের
ফিল্ড হাসপাতালে হাই ফ্লো-ন্যাসাল ক্যানোলা প্রদান
খুলনা জেলা পরিষদের শিক্ষাবৃত্তি পেলো ৪৫০ ছাত্র-ছাত্রী
শূন্য পদে নিয়োগ চান এসআই সুপারিশ বঞ্চিতরা