নবীগঞ্জে যুবদল নেতা হত্যার ঘটনায় বিএনপি মহাসচিবের নিন্দা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

হবিগঞ্জের নবীগঞ্জে যুবদল নেতা মঈনুলকে হত্যা ও বিএনপি নেতা সাহাবুদ্দিন শান্তিকে পেটানো এবং নাটোরের সিংড়ায় ১ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল জলিলের ছেলে সুমনের দুই পা ভেঙ্গে দেওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন।

ঢাকা: হবিগঞ্জের নবীগঞ্জে যুবদল নেতা মঈনুলকে হত্যা ও বিএনপি নেতা সাহাবুদ্দিন শান্তিকে পেটানো এবং নাটোরের সিংড়ায় ১ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল জলিলের ছেলে সুমনের দুই পা ভেঙ্গে দেওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন।

রোববার এক বিবৃতিতে তিনি এই নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে এসব সহিংসতার ঘটনায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগকে দায়ী করেন তিনি।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, ‘যুবদল নেতা মঈনুলকে হত্যা এবং বিএনপি নেতা সাহাবুদ্দিন ও সুমনকে গুরুতর আহত করার ঘটনা আওয়ামী লীগের চিরাচরিত খুনি চরিত্রেরই বহিঃপ্রকাশ।’

মঈনুলের হত্যাকারী এবং সাহাবুদ্দিন ও সুমনের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান তিনি।

এছাড়া যুবদল নেতা মঈনুলের রুহের মাগফিরাত কামনা করে তার শোকাহত পরিবার, আত্মীয়, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন মহাসচিব।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১১

Nagad
চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর
সিলেটে বিনামূল্যে বাসায় পৌঁছাবে অক্সিজেন সেবা
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!
জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা


ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী
সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি
রাজশাহীতে হারিয়ে যাওয়া সেই শিশুটি বাবাকে ফিরে পেয়েছে