ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

অন্যান্য খেলা

ন্যাশনাল ব্যাংক ভলিবল লিগে চ্যাম্পিয়ন তিতাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, মে ২৯, ২০১৬
ন্যাশনাল ব্যাংক ভলিবল লিগে চ্যাম্পিয়ন তিতাস

ঢাকা: বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ন্যাশনাল ব্যাংক ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ ভলিবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে তিতাস ক্লাব।

 

রোববার (২৯ মে) পল্টনস্থ ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত লিগের শেষ ম্যাচে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে ৩০-২৮, ২৭-২৫ ও ২৫-২০ পয়েন্টে (৩-০ সেটে) হারিয়ে চ্যাম্পিয়ন হয় তিতাস ক্লাব।

লিগে তৃতীয় স্থান অধিকার করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

এবারের লিগে সেরা ডিফেন্ডার হন তিতাসের সুজন, সেটার বিজিবি’র জিল্লুর এবং যৌথভাবে সেরা অ্যাটাকার হন তিতাস ক্লাবের আল জাবির ও লিংকন সোহেল।

সমাপনী দিনে প্রধান অতিথি হয়ে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক ন্যাশনাল ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থপনা পরিচালক বদিউল আলম। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিওএ’র উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু। আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি তাবিউর রহমান পালোয়ান, মোস্তফা কামাল, যুগ্ম সম্পাদক এ্যাড. বজলে রাব্বি বাবুল ও আজিজুর রহমান এবং লিগ কমিটির সেক্রেটারি মো: সিরাজুল ইসলামসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ২৯ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য খেলা এর সর্বশেষ

Alexa