php glass

ডিজিটাল দেশের ডিজিটাল নিউজ পোর্টাল

386 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
দেশ এখন ডিজিটাল। আর ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম। ২০১০ সালের এই দিনেই প্রতিষ্ঠা লাভ করেছিলো এই অনলাইন নিউজ পোর্টালটি। ৫ বছরের পথ চলায় আজ তা দেশ সেরাদের একটি।

ঢাকা: দেশ এখন ডিজিটাল। আর ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম। ২০১০ সালের এই দিনেই প্রতিষ্ঠা লাভ করেছিলো এই অনলাইন নিউজ পোর্টালটি। ৫ বছরের পথ চলায় আজ তা দেশ সেরাদের একটি।

পাঠকের চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে সংবাদ সংগ্রহে যে কোনো  ঝুঁকিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে ঘটনাস্থল থেকে সংবাদ তুলে আনা, প্রতি মুহূর্তের আপডেট ও নির্ভরযোগ্য সংবাদ পরিবেশন করছে বাংলানিউজ। তাই  নির্ভযোগ্য, দ্রুত ও প্রতি মুহূর্তের আপডেট জানতে  পাঠকদের  নির্ভরতা এখন বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

আর সে কারণেই দিন দিন বেড়েই  চলছে বাংলানিউজের পাঠক সংখ্যা। বর্তমানে বাংলানিউজের পাঠক সংখ্যা দেড় কোটিরও বেশি। বাংলানিউজের এই  সাফল্য ও অগ্রযাত্রার পেছনে কাজ করছে অভিভূত হবার মতো এক টিম ওয়ার্ক। আর এই টিম মেম্বারদের সার্বক্ষণিক অনুপ্রেরণা এডিটর ইন চিফ আলমগীর হোসেনের যোগ্য ও দক্ষ নেতৃত্ব।

বাংলানিউজ একটি স্বতন্ত্র সংবাদ মাধ্যম। এই অনলাইন নিউজপোর্টালটিতে  দিন কিংবা রাত প্রতিমুহূর্তে কিছু না কিছু ঘটছেই। দিন- রাত ২৪ ঘণ্টা পাঠকের জন্য আপডেট করা হচ্ছে সংবাদ ও বিনোদন।

লেখক: স্টাফ করেসপন্ডেন্ট, বাংলানিউজ

বাংলাদেশ সময় : ২০৪২ ঘণ্টা, জুলাই ১,২০১৫
এলকে/জেডএম

** আছি, থাকতে চাই স্রোতের সঙ্গেই...

বায়েজিদে শিক্ষার্থীদের ধর্ষণ বিরোধী মানববন্ধন
১৮ পদে নিয়োগ দেবে জিটিসিএল
আড়াইহাজারে শ্বশুরবাড়ি থেকে জামাতার মরদেহ উদ্ধার
আনু মুহাম্মদের হুমকিদাতাকে গ্রেফতার দাবি
অব্যাহত দরপতনে বিনিয়োগকারীদের ফের বিক্ষোভ


পল্লীনিবাসেই এরশাদকে দাফনের সিদ্ধান্ত, জানালেন কাদের
বড়াইগ্রামে পানি নিষ্কাশনের পথ বন্ধ, ভাসছে পৌরবাসী
৩০ শতাংশ প্রসিকিউশন স্বাধীন করা হবে: আইনমন্ত্রী
২ বছর না হতেই বাবাকে হারাল ‘জুনিয়র কিবরিয়া’
নারীর ক্ষমতায়নের পূর্ণ বাস্তবায়ন অপরিহার্য: স্পিকার