php glass

ফেনীর বিশিষ্টজনদের শুভেচ্ছা

সবার আগে সর্বশেষ সংবাদ পরিবেশনে বাংলানিউজ অনন্য

513 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সবার আগে সর্বশেষ সংবাদ পেতে বাংলানিউজের বিকল্প নেই- সাফল্যের সঙ্গে ৫ বছর পেরিয়ে ৬ বছরে পদার্পণ করায় শুভেচ্ছা জানাতে গিয়ে এমনটাই অভিমত ব্যক্ত করেছেন ফেনীর বিশিষ্ট জনেরা।

ফেনী: সবার আগে সর্বশেষ সংবাদ পেতে বাংলানিউজের বিকল্প নেই- সাফল্যের সঙ্গে ৫ বছর পেরিয়ে ৬ বছরে পদার্পণ করায় শুভেচ্ছা জানাতে গিয়ে এমনটাই অভিমত ব্যক্ত করেছেন ফেনীর বিশিষ্ট জনেরা।

অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ফেনীর জেলা প্রশাসক হুমায়ুন কবির খন্দকার বলেন, দ্রুত সংবাদ পরিবেশন করে অনলাইন নিউজ পোর্টলটি দেশের অগ্রগতিতে ভুমিকা রাখছে। তৃণমূলের খবর তুলে এনে অনগ্রসর জনপদের উন্নয়নে বাংলানিউজের সংবাদ পরিবেশনের বিকল্প নেই।

শুভকামনা জানিয়ে ফেনীর পুলিশ সুপার রেজাউল হক বলেছেন, বাংলানিউজ সত্য আর বস্তুনিষ্ঠতাকে সঙ্গে নিয়ে নিরন্তর এগিয়ে যাক প্রগতির পথে। শুভ কামনা রইল আগামীর পথচলায়।

৫ম বর্ষপূতি ও ৬ষ্ঠ বর্ষে পদার্পণে বাংলানিউজকে শুভেচ্ছা জানিয়ে ফেনী -১ আসনের সংসদ সদস্য ও জাসদ নেত্রী শিরিন আকতার বলেন, আশা রাখছি বাংলানিউজ খবর সংগ্রহে নির্ভিক এবং সত্যতার বিষয়টি অব্যাহত রাখবে। দীর্ঘ পথ চলায় বাংলানিউজের প্রতিটি সহযোদ্ধাকে অভিনন্দন।

এছাড়াও বাংলানিউজের আগামীর পথচলায় শুভেচ্ছা জানিয়েছেন ফেনী ৩ আসনের সংসদ সদস্য হাজী রহিমুল্লাহ, ফেনী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তায়বুল হক, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, উপাধ্যক্ষ প্রফেসর মহিউদ্দিন চৌধুরী, ফেনী প্রেস ক্লাবের সভাপতি নুরুল করিম মজুমদার, ফেনী রিপোরার্টাস ইউনিটির সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন, ফেনী পোয়েট সোসাইটির সভাপতি কবি মাহবুব আলতমাস প্রমুখ।

২০১০ সালের ১ জুলাই থেকে শুরু হয় দেশের পূর্ণাঙ্গ নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টফো.কমের। যাত্রা শুরু করার পর থেকে পেশাদারিত্ব ও নিষ্ঠার সঙ্গে পাঠকদের কাছে খবর পৌঁছে দিচ্ছে বাংলানিউজ।
 
বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জুলাই ০১, ২০১৫
এসএইচ

কোরবানির পশুতে আমরা স্বয়ংসম্পূর্ণ: খসরু
কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ
মানুষী নয়, ‘কিক ২’ করছেন জ্যাকুলিন!
কৃষক বাবার সেই ছেলের দায়িত্ব নিলেন ছাত্রলীগ সভাপতি
রাজধানীর উত্তরা থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার


দুধের নমুনা সংগ্রহে বৈজ্ঞানিক পদ্ধতি অনুসরণের আহ্বান 
সোহানের ব্যাটে লিডের পথে বিসিবি একাদশ
ছেলেমেয়েরা পড়াশোনায় মনোযোগী, বাজিমাত ইংরেজিতে!
৭ বছরের শিশুকে ধর্ষণ-হত্যা, ২ জনের বিরুদ্ধে চার্জশিট
ক্যামিকেল-রং দিয়েই ফলের জুস!