কনের শাড়ি পছন্দ না হওয়ায় বিয়ে ভেঙে দিল বরপক্ষ

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি- প্রতীকী

walton

ছোটখাটো নানা কারণে একেবারে শেষ মুহূর্তে, এমনকি বিয়ের মঞ্চেও বিয়ের সম্বন্ধ ভেঙে যাওয়ার ভুরিভুরি নজির আছে। কিন্তু তাই বলে কনের বিয়ের শাড়ি পছন্দ না হওয়ার মতো সামান্য কারণেও বিয়ে ভেঙে যেতে পারে!? 

হ্যাঁ, সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে ভারতের কর্নাটক রাজ্যে। সত্যি সত্যিই কনের শাড়ি পছন্দ না হওয়ায় আস্ত বিয়েই ভেঙে দিয়েছে বরপক্ষ।
 
ভারতীয় বার্তা সংস্থা আইএএনএস বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, গত বুধবার (৫ ফেব্রুয়ারি) কর্নাটকের হাসান শহরের একটি গ্রামে এ ঘটনা ঘটে। 

খবরে বলা হয়, গত বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) স্থানীয় বি এন রঘু কুমার ও বি আর সঙ্গীতার বিয়ের দিনক্ষণ নির্ধারিত ছিল। তার আগের দিন বুধবার বিবাহ-পূর্ব এক অনুষ্ঠানে কনের পরা শাড়ি নিয়ে ঘোর আপত্তি তোলে বরপক্ষ। শাড়িটির মান তাদের পছন্দ না হওয়াতেই ওই আপত্তি।
 
একপর্যায়ে কনেকে ওই শাড়ি পরিবর্তন করার দাবি জানায় বরপক্ষ। আর এই নিয়েই তুমুল হট্টগোল লেগে যায়। ক্ষুব্ধ হয়ে সেদিন ওই অনুষ্ঠানেও অনুপস্থিত থাকেন বর রঘুকুমার। শুধু তাই নয়, ক্ষোভের জেরে পরদিনের বিয়েও বাতিল করে দেয় বরপক্ষ।
 
এ ঘটনায় রঘু কুমারের বিপক্ষে থানায় প্রতারণার মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন হাসান শহরের পুলিশ সুপার শ্রীনিবাস গওডা। রঘু কুমারের বাবা-মাও এর পাল্টা জবাবে আরেকটি মামলা করেছেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
 
খবরে বলা হয়, প্রায় এক বছর আগে একে অপরের প্রেমে পড়েন রঘু ও সঙ্গীতা। পরিবারের মতেই বিয়ের দিকে এগোচ্ছিলেন তারা। কিন্তু তীরে এসে তরী ডোবার মতো একেবারে শেষ মুহূর্তে সব ভেস্তে গেল। 
  
বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এসএইচএস/এইচজে 

চলন্ত অটোরিকশার উপর ভেঙে পড়ল গাছ, নিহত ১
কলকাতায় সব রাজনৈতিক দলের বিশ্ব পরিবেশ দিবস পালন
অবসর নিয়ে বিসিবি’র চাপে ‘কষ্ট’ পেয়েছেন মাশরাফি
ফতুল্লায় পরিবহনে চাঁদাবাজিকালে আটক ২
‘পরিবেশ সংরক্ষণ করলে রোগ থেকে মানুষের সুরক্ষা সহজ হতো’


চমেকে'র সেবা তত্ত্বাবধায়ক ইনসাফি হান্না করোনা আক্রান্ত
সঙ্গীত শিল্পীর আইডি হ‌্যাকড, ইভান রিমা‌ন্ডে
ভিন্ন প্রেক্ষাপটে ত্রিপুরায় বিশ্ব পরিবেশ দিবস পালিত
ভাইয়ের শেষ বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন ফজলে করিম
ফেনী জেনারেল হাসপাতালকে অক্সিজেন সিলিণ্ডার দিলেন নাসিম