লাইভে টিভি রিপোর্টারের সঙ্গে শূকরের কাণ্ড!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিপোর্টারকে গুঁতো দিচ্ছে শূকরটি। ছবি: সংগৃহীত

walton

ঢাকা: পেশাগত কারণে প্রায়ই টেলিভিশন লাইভে আসতে হয় রিপোর্টারদের। অনেক সময় ঘটনাস্থলে অনুকূল পরিবেশ না পেলেও দায়িত্ব পালনে তাদের আসতে হয় লাইভে। এর মধ্যে বিভিন্ন সময় ঘটে নানা ধরনের হাস্যকর কাণ্ডও! 

টেলিভিশন লাইভে উৎসুক জনতাকে উঁকিঝুঁকি দিতে দেখা যায় হরহামেশাই। এবার দেখা গেল রিপোর্টারকে গুঁতো দিয়ে তাড়া করছে এক শূকর!

এমন ঘটনাই ঘটেছে গ্রিসের টেলিভিশন চ্যানেল এএনটি-১’র এক লাইভে। ওই চ্যানেলে ‘গুড মর্নিং গ্রিস’ নামক একটি প্রোগ্রামে ঘটনাস্থল থেকে লাইভে এসেছিলেন রিপোর্টার লাজোস মান্টিকোস। ওই প্রতিবেদনে কিনেটা শহরের বন্যা পরিস্থিতি নিয়ে তার ব্রিফ করার কথা। কিন্তু তাড়াহুড়োয় তিনি খেয়ালই করেননি যে লাইভে তার সঙ্গে দেখা যাচ্ছে একটি শূকরকেও।

লাইভ চলাকালীন হঠাৎই ওই শূকর তাকে বিভিন্ন দিক থেকে গুঁতো দিয়ে তাড়া করতে থাকে। এসময় হাসি আটকে রাখতে পারেননি টেলিভিশনের স্টুডিওতে থাকা উপস্থাপকরাও।

পরে ওই লাইভের ভিডিওটি ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওতে দেখা যায়, শূকরটির তাড়া খেয়েও ব্রিফ করার চেষ্টা চালাতে থাকেন মান্টিকোস।

এ ঘটনার পর মান্টিকোস যখন ঘটনাস্থল থেকে টেলিভিশন স্টুডিওতে ফিরে আসে, তখন তাকে দেখে নিজেদের হাসি আটকে রাখতে পারেননি তার সহকর্মীরা। হাসির রোল পড়ে মান্টিকোসের সহকর্মীদের মাঝে। তাকে নিয়ে বিভিন্ন ধরনের হাস্যকর মন্তব্যও করেছে অনেকে।

এদিকে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া মান্টিকোসের লাইভের ওই ভিডিও নিয়েও ইতোমধ্যে নানাজনে নানা ধরনের হাস্যকর মন্তব্য করেছে।

তবে এবারই প্রথম নয়। এর আগেও বহুবার এ ধরনের ঘটনা ঘটেছে। এর আগে গত মার্চে টেলিভিশনের লাইভ করার সময় এক রিপোর্টারের মাথায় হঠাৎই একটি পাখি এসে বসে। পরে ওই ভিডিওটিও ইন্টারনেটে ভাইরাল হয়।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এসএ/

জন্মদিনের উপহার: ভাড়া মওকুফ করলেন তাসকিনের বাবা
করোনা নয় অভাব তাড়িয়ে মারছে শিন্দি বেগমকে
ঘর হতে বের না হওয়ার আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর
দেড় হাজার অসহায় পরিবারে আমিনুলের সহায়তা
সাড়ে ৫ হাজার অসহায় পরিবারের পাশে কেএসআরএম


ডোবায় মাছ ধরতে গিয়ে প্রাণ গেলো যুবকের
খেলা নেই, স্টেডিয়ামগুলোতে ঝুলছে তালা
করোনা: যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় রেকর্ড ৫৬৩ জনের মৃত্যু
দুই কোটি টাকার ত্রাণ নিয়ে অসহায়দের পাশে রাউজানবাসী
বিএনপির উদ্দেশ্য সাহায্য করা নয়, ভুল খোঁজা: তথ্যমন্ত্রী