php glass

প্রিয় নায়কের সিনেমা দেখতে বিয়ের তারিখ বদল!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

২১ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘মামাঙ্গাম’। ছবি: সংগৃহীত

walton

দিনক্ষণ দেখে পারিবারিকভাবে বিয়ের তারিখ ঠিক হয়েছিল ২১ নভেম্বর। কিন্তু, ওই দিনই দক্ষিণী সুপারস্টার মাম্মোত্তির নতুন সিনেমা মুক্তি পাবে। প্রিয় নায়কের সিনেমা ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ না দেখলে সবচেয়ে বড় ফ্যান (ভক্ত) আর হলো কীভাবে! এই ভেবেই বিয়ের দিন বদলাতে বললেন বর। তবে তারিখ পেছানো নয়, বরং তিন সপ্তাহ আগেই সেরে ফেলেছেন শুভ কাজটি। নতুন পরিকল্পনা, নববধূকে সঙ্গে নিয়েই ২১ তারিখ সিনেমা দেখতে যাবেন তিনি।

মাম্মোত্তির এই ভক্তের নাম মায়মুন সুরেশ। ৬৮ বছর বয়সী নায়কের নতুন সিনেমা ‘মামাঙ্গাম’ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে আগামী ২১ নভেম্বর। একারণে অক্টোবরেই বিয়ে সেরে ফেলেছেন সুরেশ।

বার্তাসংস্থা আইএএনএস জানায়, গত ৩০ অক্টোবর কেরালার পারাবুরে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেছেন ‘মাম্মোত্তি-ফ্যান’ মায়মুন সুরেশ। 

এই দক্ষিণী তারকাকে নিয়ে ভক্তদের পাগলামীর ঘটনা এটাই প্রথম নয়। এবছরের শুরুতেই জাতীয় পুরস্কারের জুরি প্রধান রাহুল রাওয়েল জানিয়েছিলেন, ‘পেরানবু’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য মাম্মোত্তির পুরস্কার জেতা উচিত ছিল দাবি করে তার ভক্তরা হুমকি দিয়ে ইমেইল পাঠাচ্ছেন।

এই তারকার মামাঙ্গাম সিনেমাটিও বক্সঅফিসে ঝড় তুলবে বলে ধারণা সিনেমাবোদ্ধাদের। এটি তৈরি হয়েছে তামিলনাড়ুর নিলা নদীর তীরে ঐতিহাসিক মামানকাম উৎসব নিয়ে। ১৮শ’ শতাব্দীতে এ উৎসব চলাকালে জামোরিন শাসকদের ক্ষমতাচ্যুত করার পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছিল চাভেরুকাল যোদ্ধারা। এ কাহিনী নিয়েই তৈরি হয়েছে মাম্মোত্তির ‘মামাঙ্গাম’।

মামাঙ্গাম সিনেমার ট্রেইলার

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
একে

বিএনএস কর্ণফুলী ঘুরে দেখলেন সাধারণ মানুষ
লঙ্গন নদী থেকে কৃষকের মরদেহ উদ্ধার
খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ট্রেজারারের যোগদান
আশাশুনিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী-শাশুড়ি আটক
মোদী-সৌরভের আমন্ত্রণে শুক্রবার কলকাতা যাচ্ছেন শেখ হাসিনা


সোনারগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
শেয়ার ব্যবসা করতে পারবে মার্চেন্ট ব্যাংক ও এমডিরা
র‌্যাবের অভিযানে জেএমবি সদস্য আটক
রাজশাহীতে ৬ মাসে র‌্যাবের হাতে আটক ৭৮৩
গোপালগঞ্জে স্কুল কাবাডির ফাইনাল অনুষ্ঠিত