php glass

মায়ের জন্য পাত্র খুঁজছেন তিনি

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আস্থা ভারমা ও তার মা। ছবি: সংগৃহীত

walton

মা-বাবা সন্তানের জন্য পাত্র-পাত্রী খুঁজছেন, এটাই তো হয় সবসময়! এখন আবার সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে জীবনসঙ্গী খোঁজারও একটা ট্রেন্ডও চালু হয়ে গেছে। তবে, সেক্ষেত্রে বেশিরভাগই সঙ্গীর খোঁজ করেন তরুণ-তরুণীরা। এবার সেই গৎবাঁধা নিয়মের বেড়া ভেঙে মায়ের জন্য পাত্র খুঁজতে বিজ্ঞাপন দিয়েছেন এক তরুণী!

আস্থা ভারমা নামে ওই তরুণী ভারতের বাসিন্দা। গত বৃহস্পতিবার (৩১ অক্টোবর) টুইটারে মায়ের সঙ্গে তোলা একটি সেলফি পোস্ট করেছেন তিনি।

পোস্টে আইন পড়ুয়া ওই ছাত্রী বলেন, আমার মায়ের জন্য ৫০ বছর বয়সী হ্যান্ডসাম পুরুষ খুঁজছি! পাত্রকে অবশ্যই ভেজিটেরিয়ান হতে হবে, কখনোই মদ্যপান করা যাবে না এবং সুপ্রতিষ্ঠিত হতে হবে বলেও শর্ত দিয়েছেন এ তরুণী।

মায়ের জন্য পাত্র খুঁজতে টুইটের পরপরই সেখানে রীতিমতো কমেন্টের বন্যা বয়ে যায়। অনেকেই ছকবাঁধা রীতি থেকে বেরিয়ে আসার সাহস দেখানোয় এ মা-মেয়েকে সাধুবাদ জানিয়েছেন।  

আবার কেউ কেউ জানতে চেয়েছেন, তারা পাত্র খুঁজতে কোনো ঘটক বা বিবাহ-এজেন্সির কাছে যাননি কেন? জবাবে আস্থা জানিয়েছেন, তারা গিয়েছিলেন। এমনকি এর জন্য টিন্ডারও ব্যবহার করা হয়ে গেছে। তবে, তাতে আশানুরূপ ফল মেলেনি। তাই, বাধ্য হয়েই টুইটারের শরণাপন্ন হতে হয়েছে।

আশার কথা হচ্ছে, ওই পোস্ট থেকেই জানা যায়, মেয়েটির শহরেই অনেক ব্যাচেলর পুরুষ রয়েছেন। হয়তো শিগগিরই তাদের কারও সঙ্গে সাক্ষাৎ হবে মা-মেয়ের। হতে পারে শুভ পরিণয়ও।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৯
একে

গোপালগঞ্জে স্কুল কাবাডির ফাইনাল অনুষ্ঠিত
কটিয়াদী আ’লীগ সভাপতি গোলাপ আর নেই
২০ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন অর্জুন ও মেহের
সিঙ্গাপুরের সুলতান মসজিদে সব ধর্মের গৃহহীনদের আশ্রয়
ফেসবুক আইডি মনিটরিং আর ডিজিটাল হাজিরায় আসছেন শিক্ষকরা


নিজ নিজ জায়গা থেকে দেশ গড়ায় কাজ করুন: প্রধানমন্ত্রী
‘জাবি উপাচার্য ছাত্রদের চেয়ে নিজের স্বার্থরক্ষায় মরিয়া’
প্লেনে প্রতিদিনই আসছে এস আলম গ্রুপের পেঁয়াজ
এমপি স্বপনের বিরুদ্ধে চাঁদাবাজি ও লুটপাটের অভিযোগ
শাহবাগে জাবি শিক্ষার্থীদের সমাবেশ শনিবার