ইঞ্জিনে মিললো পাইথন!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাড়ির ইঞ্জিনের ভেতর থেকে বেরিয়ে আসে বিশালাকৃতির পাইথন।

walton

যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ঘটেছে এক বিস্ময়কর ঘটনা। উইসকনসিনের এক নারী তার গাড়ি স্টার্ট দেওয়ার পর বিস্ময়কর ব্যাপার পর্যবেক্ষণ করেন। স্টার্ট দেওয়ার পর তার গাড়িটি চলছিল অদ্ভুতভাবে। এক পর্যায়ে গাড়ির সমস্যা চিহ্নিত করতে ইঞ্জিনের ঢাকনা খুলে ফেলেন। আর তাতেই ঘটে বিস্ময়কর ঘটনা।

php glass

গাড়ির ইঞ্জিনের ভেতর থেকে বেরিয়ে আসে বিশালাকৃতির পাইথন। এরপর তিনি ভয় পেয়ে বন্ধ করে দেন ইঞ্জিনের ঢাকনা। স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাড়ির ইঞ্জিন থেকে বিশালাকৃতির পাইথনটি উদ্ধার করে।  

ইঞ্জিন থেকে পাইথন উদ্ধারের মুহূর্ত।

উইসকনসিনের অমরো পুলিশ বিভাগ এ ঘটনা নিয়ে ছবিসহ তাদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন। অমরো পুলিশের পোস্ট আর ছবি দ্রুত ছড়িয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

অমরো পুলিশের ফেসবুক পেজে দেওয়া পোস্টে অনেকে কমেন্টও করেছেন। একজন লিখেছেন, কি কাণ্ড! আমি আর কখনোই আবার ইঞ্জিনের ঢাকনা খুলবো না।

স্থানীয় সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে বলছে, স্টিভ কিলার নামে এক সাপ উদ্ধারকারী পাইথনটি উদ্ধারে পুলিশকে সহায়তা করেন। পাইথনটি লম্বায় চার ফুটের বেশি। অমরো বিষাক্ত প্রাণী পোষার ক্ষেত্রে নিষেধাজ্ঞা থাকায়, পাইথনটি তার মালিককে ফেরত দেয়নি কর্তৃপক্ষ। 

তবে গাড়ির ইঞ্জিন ঢাকনায় সাপ খুঁজে পাওয়ার কাহিনী এটাই প্রথম নয়। এর আগে ভার্জিনিয়াতে এক নারীর গাড়ির ইঞ্জিনে সাপ পাওয়া যায়।    

বাংলাদেশ সময়: ০২৫৭ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
এএইচ/এএ

এলিভেটেড এক্সপ্রেসওয়েতে কাটলো বিনিয়োগ সংকট, গতি কাজে
রংপুরে হোটেল-বেকারির অনির্দিষ্টকালের ধর্মঘট
ভবন থেকে ফেলে দেওয়ায় নবজাতকের মৃত্যু
মেসির গোলেও শিরোপা ধরে রাখতে পারল না বার্সা
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত


পাহাড়ি ফুটবলকন্যা মনিকার বিশ্বজোড়া খ্যাতি!
জাহাজশিল্পে ক্যারিয়ার গড়ুন বাগেরহাট মেরিন ইনস্টিটিউটে
চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু
এতিমখানা ও মাদ্রাসায় ঈদ বস্ত্র বিতরণ
বিপদসীমার নিচে মনু নদের পানি, জনমনে স্বস্তি