৭ মাসের শিশু হেয়ারস্টাইলে ইনস্টাগ্রাম তারকা!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

৭ মাসের শিশুর হেয়ারস্টাইল। ছবি: সংগৃহীত

walton

ঢাকা: বলতে গেলে পৃথিবী হাতের মুঠোয় চলে এসেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এটাই এখন সবকিছু! একজনের সুখ্যাতি আরেকজনের কুখ্যাতি হয়ে খুব সহজেই সুন্দর করে দাঁড়াতে পারে ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামের মতো মাধ্যমগুলো। 

php glass

এসবে আইডি খুলতে তেমন কোনো বাধ্যবাধকতাও নেই। মাধ্যমগুলোর জুড়ি নেই কয়েক মুহূর্তে কাউকে তারকা বানিয়ে দিতেও। সেটাই প্রমাণ হলো জাপানের সাত মাসের এক শিশুর ইনস্টাগ্রাম আইডিতে।

পৃথিবীতেই আসছে কয়েকদিন হলো চ্যানকো নামে একটি কন্যা শিশুর। এরইমধ্যে তাকে গোটা বিশ্ব চেনে ইনস্টাগ্রামে। তারকা হয়ে গেলো এটুকু বয়সেই তার হেয়ারস্টাইলের পোস্ট করা ছবি ও ভিডিও দিয়ে। ছোট্ট শিশুটির অসাধারণ চুলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যেই ভাইরালও হয়ে গেছে।৭ মাসের শিশুর হেয়ারস্টাইল। ছবি: সংগৃহীত‘বেবিচ্যানকো’ নামে ওই ইনস্টাগ্রাম আইডিটিতে ঢুকলেই দেখা যায় ‘লিটল স্টার’ ওই শিশুটির হেয়ারস্টাইলের নানা ছবি ও ভিডিও। এটিকে ইনস্টাগ্রামের ‘হেয়ার গ্যালারি’ বা ‘হেয়ার ডায়েরি’ মনে করছেন অনেকেই। আইডিটি এতো জনপ্রিয়তা পেয়েছে যে মুহূর্তেই প্রায় দুই লাখ ফলোয়ার হয়ে গেছে। চ্যানকো’র ছবি-ভিডিও যেভাবে মানুষকে আকৃষ্ট করছে ফলোয়ার সংখ্যা আরও অনেক বাড়বে বলে মনে করছে শিশুটির পরিবার।৭ মাসের শিশুর হেয়ারস্টাইল। ছবি: সংগৃহীতগত বছরের ডিসেম্বরে জন্ম নেওয়া চ্যানকো’র ছবিগুলো বিভিন্ন রকমের ভক্তদের মন কেড়ে নিয়েছে। তার ভক্তের অনেকেই ছবিগুলোতে লাভ রিঅ্যাক্ট করেছেন এবং অনেকে ভালো ভালো কমেন্টও করেছেন। 

ওই আইডিতে পোস্ট হয়েছে এখন পর্যন্ত মাত্র ৪৬টি। কিন্তু পোস্ট করা প্রতিটি ছবি থেকে হাজার হাজার ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের ‘ভালোবাসা’ জিতে নিয়েছে চ্যানকো।৭ মাসের শিশুর হেয়ারস্টাইল। ছবি: সংগৃহীতচ্যানকো’র সর্বশেষ পোস্ট করা ছবিটিতে দেখা যায়, তার অস্বাভাবিক সুন্দর চুল। যা সচরাচর এ বয়সে অন্যান্য শিশুদের নেই।

ইতোমধ্যে চ্যানকোর ছবিগুলোতে কমেন্টের বন্যা লেগে গেছে। তার হেয়ারস্টাইল দেখে অনেকেই মুগ্ধ হয়ে প্রশংসা করছে।

ভক্তরা বলছেন, সে অনেক সুন্দর, তার চুল দেখুন, দয়া করে চুলগুলো কাটবেন না, বাচ্চা শিশুটির চুলগুলো দেখুন, এটি পরচুলা নয় তো!৭ মাসের শিশুর হেয়ারস্টাইল। ছবি: সংগৃহীতএ বয়সে চ্যানকোর এতো পরিচিতি ও ইনস্টাগ্রাম আইডির বিপুল সফলতা সত্যিই অনেক কৃতার্থ করে তার মা-বাবাকে। বেবিচ্যানকো আইডিটি সফলভাবে চালানোর জন্য অবশ্যই তাদের ধন্যবাদ জানানো উচিত।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৮
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: লাইফস্টাইল
এলিভেটেড এক্সপ্রেসওয়েতে কাটলো বিনিয়োগ সংকট, গতি কাজে
রংপুরে হোটেল-বেকারির অনির্দিষ্টকালের ধর্মঘট
ভবন থেকে ফেলে দেওয়ায় নবজাতকের মৃত্যু
মেসির গোলেও শিরোপা ধরে রাখতে পারল না বার্সা
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত


পাহাড়ি ফুটবলকন্যা মনিকার বিশ্বজোড়া খ্যাতি!
জাহাজশিল্পে ক্যারিয়ার গড়ুন বাগেরহাট মেরিন ইনস্টিটিউটে
চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু
এতিমখানা ও মাদ্রাসায় ঈদ বস্ত্র বিতরণ
বিপদসীমার নিচে মনু নদের পানি, জনমনে স্বস্তি