php glass

অ্যাঞ্জেলিনা জোলির চেহারা পেতে তরুণীর কাণ্ড!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অ্যাঞ্জেলিনা জোলি ও তরুণী সাহা

walton

ঢাকা: হলিউড হার্টথ্রব অ্যাঞ্জেলিনা জোলির ভক্ত গোটা দুনিয়াজুড়ে। তবে এক ইরানি তরুণীর ভক্তিটা যেন একটু বেশিই বাড়াবাড়ি পর্যায়ের। জোলির মতো চেহারা পেতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন নিজের। সেটাও আবার ৫০ বার! কিন্তু সার্জারির ফলে তার চেহারা যেন পরিণত হয়েছে অ্যাঞ্জেলিনা জোলির মরদেহের মতো, ইন্টারনেটে ভাইরাল হওয়া ওই তরুণীর ছবিতে মন্তব্যকারীরা এমনটাই বলছেন। 

অ্যাঞ্জেলিনা জোলির মহাভক্ত তরুণীটির নাম সাহার তাবার। নিজেকে জোলির সবচেয়ে বড় ভক্ত দাবি করেন ১৯ বছর বয়সী সাহার। যেকোনো মূল্যে নিজেকে জোলির মতো করে তুলতে চান। এমনকি চেহারাটাও হওয়া চাই হুবহু জোলির মতো। তাই ৫০ বার সার্জারির মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে। 

জানা যায়, জোলির মতো হয়ে উঠতে বিগত কয়েক মাসে এ তরুণী প্রায় ডজনখানেক প্রক্রিয়ার মধ্যে দিয়ে গিয়েছেন। ডায়েট করে ওজন কমিয়েছেন প্রায় ৪০ কেজি। আর সার্জারির পর ধারণ করেছেন অদ্ভুত চেহারা। নিজের অদ্ভুত চেহারার ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। ইনস্টাগ্রামে শেয়ার করা এসব ছবি নিয়েই ইন্টারনেটে এখন বইছে ঝড়।

তরুণীর সাহার আসল চেহারা ও জোলির মতো হওয়ার চেষ্টাঅনেক মন্তব্যকারী সাহারকে হরর চরিত্র ‘জোম্বি’ বা জীবিত লাশের সঙ্গে তুলনা করছেন। তবে তার কিছু ভক্তের দাবি ভিন্ন। তারা বলছেন, অতিরিক্ত মেকআপ ও নকল চামড়ার সাহায্যে এরকমটা করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জোলির এ পাগল ভক্ত বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা তিন লাখ ১৮ হাজার। প্রতিনিয়ত নিজের অদ্ভুত অদ্ভুত ছবি শেয়ার করতে দেখা যায় এ তরুণীকে।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৭
এনএইচটি/এএ

৫ সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ৬৪ জেলার ‘মেন্টর’
বেরোবি ভর্তি পরীক্ষা: সব ইউনিটের ফল প্রকাশ
চিলিতে বিক্ষোভে নিহত ২৪, আটক ৬ হাজার
কাতার বিশ্বকাপের দর্শকরা পাবে প্রমোদতরীর স্বাদ
আইসিটি সেক্টরে আরও ১০ লাখ লোকের কর্মসংস্থান হবে: পলক


প্রেমের কথা স্বীকার করলেন জয়া আহসান
দণ্ডিত সেই শিশুদের মুক্তির বিষয়ে জানতে চান হাইকোর্ট
সেঞ্চুরিতে বিশ্ব রেকর্ড হৃদয়ের
৭ম বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপো শুরু বৃহস্পতিবার
চুয়াত্তরের দুর্ভিক্ষের ছায়া দেখতে পাচ্ছি: সেলিমা রহমান