php glass

শুটিংয়ের সময় ডাকাত ভেবে অভিনেতাকে গুলি পুলিশের!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শুটিংয়ের সময় ডাকাত ভেবে অভিনেতাকে গুলি পুলিশের!

walton

ঢাকা: সিনেমার শুটিংকে বাস্তব ঘটনা ভেবে বিভ্রান্ত হলেন এক পুলিশ কর্মকর্তা। মুখোশ পরিহিত অভিনেতাকে ডাকাত ভেবে শেষ পর্যন্ত গুলি ছুড়ে বসলেন তিনি। মাথার একদম পাশ ঘেঁষে গুলিটি চলে যাওয়ায় ভাগ্যক্রমে প্রাণে বেঁচে যান ওই অভিনেতা।

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের ক্রফোর্ডসভিল পুলিশ ডিপার্টমেন্টের প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায় এ দৃশ্য। মুখোশ পরিহিত এক ব্যক্তিকে বন্দুক হাতে দালানের ভিতর প্রবেশ করতে দেখে পুলিশে অভিযোগ জানান এক পথচারী। অভিযোগের ভিত্তিতে একজন পুলিশ অফিসার ঘটনাস্থলে পৌঁছে দেখেন, একজন মুখোশ পরিহিত বন্দুকধারী দালানের দরজা দিয়ে বেরিয়ে আসছে।

দেরি না করে নিজের বন্দুক হাতে তুলে নেন পুলিশ কর্মকর্তা। মুখোশ পরিহিত ব্যক্তিটিকে বন্দুক ফেলে দিতে নির্দেশ করেন তিনি। এতে মুখোশ পরিহিত ব্যক্তিটিও হয়ে যান বিভ্রান্ত। তিনি তো আর সত্যিকারের ডাকাত নন। অভিনেতা জেফ ডাফ সিনেমার শুটিংয়ের জন্য ডাকাতের ছদ্মবেশ নিয়েছিলেন।

জেফ ডাফ বন্দুক মাটিতে ফেলে যখনই মুখোশ খুলতে গেলেন অমনি তার দিকে গুলি ছুড়ে বসলেন পুলিশ কর্মকর্তাটি। গুলিটি লক্ষ্যভেদ করতে ব্যর্থ হওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান জেফ।

জেফ ডাফের সহঅভিনেতা ফিলিপ ডেমোরেট সংবাদমাধ্যমকে বলেন, গুলিটি জেফের একদম মাথার কাছ দিয়ে চলে গেছে। ঈশ্বরকে ধন্যবাদ সেটা জেফকে আঘাত করেনি।

ইন্ডিয়ানা স্টেট পুলিশের সার্জেন্ট কিম রাইলি বলেন, পুলিশ যখন জেফকে বন্দুক নিচে ফেলার জন্য নির্দেশ দেয়, তিনি তখন নার্ভাস হয়ে পুলিশের দিকে বন্দুক তাক করে ফেলেছিলেন। পুলিশ কর্মকর্তাটিও জানতেন না সেখানে সিনেমার শুটিং চলছে।

ইন্ডিয়ানা স্টেট পুলিশ জানায়, ওই স্থানে সিনেমার শুটিং চলার কথা পুলিশ বিভাগ ও স্থানীয় ব্যবসায়ীদের আগে থেকে জানানো হয়নি। ঘটনাটি নিয়ে এখনো তদন্ত চালাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৭
এনএইচটি/এএ

এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ
শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১


বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার
গোলাপি বলের প্রথম দিনে ‘ব্যর্থ’ বাংলাদেশ
৪১ বছরে ইবি, শিক্ষার্থী ৩০০ থেকে ১৪ হাজার