php glass

জুকারবার্গের ধূসর টি-শার্ট কিনতে পারবেন আপনিও!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গের রহস্যময় ধূসর টি-শার্ট নিয়ে আগ্রহের কমতি নেই তার ভক্তদের মধ্যে। দিনের পর দিন সবখানে তাকে একই ধূসররঙা টি-শার্ট পরে থাকতে দেখা যায়। এমনকি প্রতিদিন একই নীল হুডি, জিন্স ও নাইকি জুতা পরেন তিনি।

এ প্রসঙ্গে জুকারবার্গ ভক্তদের জানান, একই রঙের টি-শার্ট, হুডি, জিন্স ও জুতো তার অনেকগুলো রয়েছে। প্রতিদিন একই করম পোশাক ব্যবহার করায় তাকে পোশাকের পিছনে অতিরিক্ত মাথা ঘামাতে হয় না। এতে কাজের প্রতি নিজের সম্পূর্ণ ফোকাস ঢেলে দিতে পারেন।

তবে জুকারবার্গের এ ধূসর টি-শার্ট কোনো সাধারণ টি-শার্ট নয়। খুবই উন্নতমানের এ টি-শার্টগুলোর নির্মাতা ইতালীয় ব্র্যান্ড ব্রুনেলো কুসিনেলি। এই টি-শার্ট তৈরিতে ব্যবহার করা হয় বিশেষ ধরনের বুনন।
ছবি: সংগৃহীত

এ ধরনের একেকটি টি-শার্টের মূল্য ৩শ থেকে ৪শ ডলার। যা বাংলাদেশি টাকায় ২৫ থেকে ৩০ হাজার টাকা। তবে এ টি-শার্টের অনুকরণে তৈরি কিছু টি-শার্ট বাজারে ছাড়বে আরেকটি ব্র্যান্ড ভার্শ ক্লোদিংস।

ভক্তদের জন্য তৈরি এই টি-শার্টের মূল্য হবে ৪৬ ডলার। ভার্শ ক্লোদিংয়ের সিইও ক্লাউস বুশরোইথনার বলেন, তার কোম্পানির এ টি-শার্টগুলো জুকারবার্গের টি-শার্টের খুবই কাছাকাছি মানের হবে।
ছবি: সংগৃহীত

জানা যায়, এই টি-শার্ট বিক্রির মুনাফা মার্ক জুকারবার্গ ও তার স্ত্রী প্রিসিলা চ্যানের দাতব্য প্রতিষ্ঠান চ্যান-জুকারবার্গ ইনেশিয়েটিভ ফান্ডে দান করা হবে।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
এনএইচটি/এএ

 

মাদক মামলায় কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে চার্জশিট
পটুয়াখালীতে বিদেশি মদসহ আটক দুই
দেশে বৈষম্য দূর করতে ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়ন জরুরি
‘অদম্য’ ভারত বনাম টেস্ট চ্যাম্পিয়নশিপে ‘নবীন’ বাংলাদেশ
মানসিক ভারসাম্যহীন যুবক নিখোঁজ


লামায় স্কুলছাত্রীর আত্মহত্যা
বরিশালের বর্ধিত এলাকার কাঁচাসড়ক অচিরেই পাকা করার উদ্যোগ
৩ দশক পর সগিরা হত্যার স্বীকারোক্তি চিকিৎসক দম্পতির
ধর্ষণের অভিযোগ প্রত্যাখ্যান করলেন রোমান পোলানস্কি
জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে অপারেশন বন্ধ