php glass

চকোলেটলোভী ক্ষ্যাপার তাণ্ডব!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সময়কাল শনিবার। স্থান দক্ষিণ-পশ্চিম লন্ডনের টুইকেনহ্যাম এলাকার হিথ রোড। সবকিছু অন্যসব দিনের মতোই চলছিল। কিন্তু হঠাৎই ঘটা শুরু হলো এক বিপত্তিকর ঘটনা।

সময়কাল শনিবার। স্থান দক্ষিণ-পশ্চিম লন্ডনের টুইকেনহ্যাম এলাকার হিথ রোড। সবকিছু অন্যসব দিনের মতোই চলছিল। কিন্তু হঠাৎই ঘটা শুরু হলো এক বিপত্তিকর ঘটনা। প্রতিবেশী একটি বাড়ির ছাদ থেকে আশপাশের বাড়িগুলোতে এসে পড়তে লাগলো ইয়া বড়ো সব ঢিল-পাটকেল। কারও দরজার কাচ ভাঙে তো, কারও জানালা দফারফা। আবার কারও কারও গায়েও এসে পড়লো ঢিল। কারও মাথা ফেটে রক্তাক্ত।

এই ক্ষ্যাপাটে কাণ্ডের নায়ক যে লোক তার একটাই দাবি: তাকে চকলেট এনে দিতে হবে। চকলেট না পেয়ে সে ঢিল পাটকেল ছুড়ে যেতে থাকলো সমানে। ঢিলের ভয়ে টানা কয়েক ঘণ্টা ধরে প্রতিবেশীদের কেউ ঘরের বাইরে বেরোতে পারছিলেন না। এরই মধ্যে ছুটে এলো পুলিশ। কিন্তু ক্ষ্যাপাকে থামাবে সে সাধ্যি পুলিশেরও ছিলো না। পুলিশের কাছেও সে একই দাবি জানিয়ে যাচ্ছিল: ‘চকলেট এনে দাও’!


‘Man hurling bricks from roof in Twickenham demands chocolate from police’—এই শিরোনামে metro.co.uk জানিয়েছে এই খবর।

এই দাবি থেকে ক্ষ্যাপাটে ওই লোক একচুল নড়ছিল না। ফলে অচলাবস্থা চলতেই থাকলো ঘণ্টার পর ঘণ্টা। ওই এলাকা থেকে ধারণ করা ভিডিওচিত্রে  ফুটে উঠেছে চকোলেটলোভী এই ক্ষ্যাপার অবিশ্বাস্য তাণ্ডব। আশু সমাধানের পথ না পেয়ে পুলিশ বাধ্য হয়ে এলাকার একটি সড়কে যান ও লোক চলাচল বন্ধ করে রাখে।

চেলসি নামের এক অসহায় প্রতিবেশী টুইটারে অসহায়ত্বের কথা তুলে ধরে লেখেন: ‘Going on six hours and there’s a man still chucking bricks from our roof. Four smashed windows and still not allowed to leave.’

এই ক্ষ্যাপা-কাণ্ডের সুরাহা কীভাবে হয়েছে আপাতত সে রকম কোনো ফলোআপ এখন পর্যন্ত দেয়নি কোনো সংবাদমাধ্যম।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
জেএম/এএ

 

আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
লালমনিরহাটে ইয়াবাসহ ভুয়া সাংবাদিক আটক
টানা দুই জয়ে কাবাডি চ্যাম্পিয়নশিপের কোয়ার্টারে বাংলাদেশ
আশুলিয়ায় মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার
আগরতলায় বন সংরক্ষণ বিষয়ক ৩ দিনের কর্মশালা


সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছিলেন হাফেজ মুজিবুল
বানিয়াচংয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
বাঘারপাড়ায় ৬৭১ বস্তা সরকারি চাল জব্দ
বগুড়া-সৈয়দপুর গ্যাস সরবরাহে জমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু
নারায়ণগঞ্জে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর মৃত্যু