php glass

১২ বছরেই মাতাল ড্রাইভার!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

একেই বলে ইঁচড়ে পাকা! মানে, অল্প বয়সেই পেকে যাওয়া আর বখে যাওয়া। ইঁচড়ে পাকা ছেলেপুলের মতো আপদ বা বালাই আর নেই। মাত্র ১২ বছর বয়সেই এক আমেরিকান বালক ইঁচড়ে পাকামোর ষোলকলা পূর্ণ করেছে।

একেই বলে ইঁচড়ে পাকা! মানে, অল্প বয়সেই পেকে যাওয়া আর বখে যাওয়া। ইঁচড়ে পাকা ছেলেপুলের মতো আপদ বা বালাই আর নেই। মাত্র ১২ বছর বয়সেই এক আমেরিকান বালক ইঁচড়ে পাকামোর ষোলকলা পূর্ণ করেছে। এই পুঁচকে বয়সেই সে মদ খাওয়া শিখে গেছে। শুধু কি মদ খাওয়া! মাতাল অবস্থায় গাড়ি চালাতে গিয়ে ধরা পড়েছে পুলিশের হাতে। ধরা পড়ার আগে বেপরোয়া গাড়ি চালিয়ে ঘটিয়েছে বেশ ক’টা দুর্ঘটনাও।
 
টেক্সাসের অস্টিন এলাকায় গত সোমবার সে মদ খেয়ে গাড়ি চালাবার এক পর্যায়ে এক সাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে আহত করে। এরপর গাড়ি নিয়ে সে হয়ে ওঠে আরও বেপরোয়া। ধাক্কা মারে একটা পিকআপ ভ্যানকে। পুলিশ তাকে থামার নির্দেশ দেওয়ার পরও থামেনি। এক সময় সে একটি পোস্টে ধাক্কা মেরে গাড়ি থেকে ছিটকে পড়ে। পরে পুলিশ তাকে পাকড়াও করে হাসপাতালে পাঠায়। তবে তার আঘাত গুরুতর নয়। পুলিশ তার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ দায়ের করবে।  
 
ইঁচড়েপাকা এই বালকের কাণ্ড নিয়ে একটি পত্রিকা তাদের খবরের শিরোনাম করেছে: ‘12-Year-Old Accused of Driving Drunk, Leading Police on Chase’
‘শিশু ভয়ঙ্কর’ কথাটা কি আর লোকে এমনি এমনি বলে!
 
বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৬
জেএম/এএ

 

ডিএসইর সূচক বাড়লেও কমেছে সিএসইতে
মাঠে সতীর্থকে মেরে বড় শাস্তির অপেক্ষায় শাহাদাত
দীপন হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়ে ১ ডিসেম্বর
নতুন বিয়ে, জরুরি ঘর আর অফিস ব্যালেন্স 
বন্দুকযুদ্ধে ‘আইজ্জা ডাকাত’ নিহত


‘রোহিঙ্গাদের ফেরত পাঠানো যাবে, কিন্তু রাতারাতি সম্ভব নয়’
২ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে পেঁয়াজ কিনলেন সিসিক মেয়র
শিক্ষার্থীদের চতুর্থ শিল্পবিপ্লবের উপযোগী করতে হবে   
দ্রব্যের মূল্যবৃদ্ধিতে বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ
সরকারের প্রতি দেশের মানুষের সমর্থন নেই: মিনু