php glass

অস্ট্রেলিয়ার পার্কে ২ চীনা পর্যটকের কাণ্ড!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

নিয়ম-কানুন মেনে চলার দেশ অস্ট্রেলিয়া। পরিষ্কার-পরিচ্ছন্নতার দেশ অস্ট্রেলিয়া। সেই অস্ট্রেলিয়ার একটি উদ্যানে একেবারে ভরদুপুরে লোকজনের সামনে মূত্রত্যাগ করলেন দুই চীনা পর্যটক। অথচ মাত্র তিন মিনিট হাটলেই গণ শৌচাগার!

ঢাকা: নিয়ম-কানুন মেনে চলার দেশ অস্ট্রেলিয়া। পরিষ্কার-পরিচ্ছন্নতার দেশ অস্ট্রেলিয়া। সেই অস্ট্রেলিয়ার একটি উদ্যানে একেবারে ভরদুপুরে লোকজনের সামনে মূত্রত্যাগ করলেন দুই চীনা পর্যটক। অথচ মাত্র তিন মিনিট হাটলেই গণ শৌচাগার!

এই বিদঘুটে কাণ্ডটি ঘটেছে সিডনির রয়েল বোটানিক পার্কে। অভিযুক্ত দু’জন ৬৬ ও ৪১ বছর বয়সী। তারা পুলিশের হাতে গ্রেফতারও হয়েছেন।

স্থানীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, যখন ওই পর্যটক দু’জন মূত্রত্যাগ করছিলেন তখনই বিষয়টি পুলিশের নজরে আসে। তারা দু’জনকে ধরতে গেলে প্যান্টের জিপার না লাগিয়েই দু’জন ভো-দৌড় লাগান। তবে শেষ পর্যন্ত তাদের ধরে ফেলে পুলিশ। এরপর নিয়ে যাওয়া হয় হাজতে।

দুই পর্যটকের এমন কাণ্ডে হতবাক স্থানীয় পুলিশ। তারা জানিয়েছে, পর্যটকরা যেখানে মূত্রত্যাগ করছিলেন তার ঠিক কাছেই ছিল পাবলিক টয়লেট। তারপরও কেন দু’জন এমন কাজ করলেন তা ভেবে পাচ্ছেন না কেউ।

গ্রেফতারের পর দু’জনের বিরুদ্ধে আপত্তিকর ব্যবহারের অভিযোগ এনে চার্জ গঠন করেছে পুলিশ। তাই আদালতের মাধ্যমে এখন ফয়সালা হবে বিষয়টির।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
এসজেডএম/এইচএ/

এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ
শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১


বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার
গোলাপি বলের প্রথম দিনে ‘ব্যর্থ’ বাংলাদেশ
৪১ বছরে ইবি, শিক্ষার্থী ৩০০ থেকে ১৪ হাজার