php glass

সুপারহিরো ‘বুড়ো’ ক্যাবচালক

অববিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

সাধারণের মধ্যেই থাকে একজন সত্যিকারের সুপারহিরো। আর এজন্য তাকে স্পাইডারম্যানের মতো ইউনিফর্ম পরে থাকতে হবে তা কিন্তু একদম নয়। সম্প্রতি একজন সাধারণ ক্যাবচালক...

ঢাকা: সাধারণের মধ্যেই থাকেন একজন সত্যিকারের ‘সুপারহিরো’। এজন্য তাকে স্পাইডারম্যানের মতো ইউনিফর্ম পরে থাকতে হবে তা কিন্তু একদম নয়। সম্প্রতি একজন সাধারণ ক্যাবচালক এমনটিই প্রমাণ করলেন!

প্রশ্ন জাগতে পারে, তিনি কীভাবে সুপারহিরো হলেন? আর সুপারহিরোর মতো কী কাজ তিনি করেছেন?

সম্প্রতি ভারতে গভীর রাতে এক বৃদ্ধ ক্যাবচালক ক্যাব নিয়ে মুম্বাইয়ের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এমন সময় তিনি এক যুবতীকে রাস্তা দিয়ে হন্তদন্ত হয়ে যেতে দেখেন। দেখলেন, দুই-তিনজন মদ্যপ যুবক মেয়েটির পিছু নিয়েছেন। শুধু তাই নয়, মেয়েটিকে দেখে শিসও বাজাচ্ছিলেন তারা।

তখন ওই চালক মদ্যপ যুবকদের হাত থেকে মেয়েটিকে বাঁচাতে জোরে জোরে ক্যাবের হর্ন বাজাতে থাকেন। তার এই উপস্থিতি ও উপস্থিত বুদ্ধিতে যুবকরা অন্যদিকে সটকে পড়েন। এরপর তিনি ওই মেয়েকে বাড়ি পৌঁছে দেন।

কার্যত এমন কঠিন পরিস্থিতিতে উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে মেয়েটিকে যেকোনো বাজে পরিস্থিতির হাত থেকে বাঁচান সাহসী এ ক্যাব চালক। জানান, ৩৫ বছর ধরে ক্যাব চালাচ্ছেন কিন্তু এই রাতের কথা কখনও ভুলবেন না।  

খবরটি ভারতের একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পর চলে আসে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সাধারণ মানুষের হাজারো শেয়ার-কমেন্টের মাধ্যমে প্রশংসিত হন সাহসী এই ব্যক্তি। অধিকাংশই তাকে ‘সুপারহিরো’ বলে সম্মান দেন।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
এসজে/আইএ/এসএনএস

কাতার বিশ্বকাপের দর্শকরা পাবে প্রমোদতরীর স্বাদ
আইসিটি সেক্টরে আরও ১০ লাখ লোকের কর্মসংস্থান হবে: পলক
প্রেমের কথা স্বীকার করলেন জয়া আহসান
দণ্ডিত সেই শিশুদের মুক্তির বিষয়ে জানতে চান হাইকোর্ট
সেঞ্চুরিতে বিশ্ব রেকর্ড হৃদয়ের


৭ম বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপো শুরু বৃহস্পতিবার
চুয়াত্তরের দুর্ভিক্ষের ছায়া দেখতে পাচ্ছি: সেলিমা রহমান
খুলনার অভ্যন্তরীণ রুটে বুধবার থেকে চলবে বাস
লবণের সংকট নিয়ে গুজব, বাজারে বাজারে অভিযান
দেশে লবণের সংকট নেই, গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান