চুয়াডাঙ্গায় থানার মধ্যে বোমা বিষ্ফোরণে দিনমজুর আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গা সদর থানার সীমানা প্রাচীরের মধ্যেই পুলিশের উদ্ধার করে এনে রাখা একটি বোমার বিষ্ফোরণে সিরাজুল (৬০) নামের এক দিনমজুর গুরুতর আহত হয়েছেন।

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর থানার সীমানা প্রাচীরের মধ্যেই পুলিশের উদ্ধার করে এনে রাখা একটি বোমার বিষ্ফোরণে সিরাজুল (৬০) নামের এক দিনমজুর গুরুতর আহত হয়েছেন। আজ শনিবার সকাল পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে। থানা ভবনের পিছনের আগাছা পরিষ্কার করছিলেন সিরাজুল।  তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার নজরুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, দীর্ঘদিন আগে উদ্ধার করা কয়েকটি বোমা পানি দিয়ে নিস্ক্রিয় করে থানা ভবনের পিছনে রাখা ছিলো। আগাছা পরিষ্কার করার সময় সিরাজুলের কাঁচির আঘাতে একটি বোমা বিষ্ফোরিত হয়। বিষ্ফোরিত বোমার স্পি­ন্টারে তার হাত-পাসহ শরীরের বেশ কিছু স্থানে জখম হয়।

নজরুল ইসলাম আরও জানান, আগামী ২৯ জুন উর্ধতন কর্তৃপরে চুয়াডাঙ্গা সদর থানা পরিদর্শনে আসার কথা রয়েছে। এ উপলে শনিবার সকালে থানা অভ্যন্তরে পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ চলছিলো।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক ডা. মো. শামীম কবীর বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘আহত ব্যাক্তির শরীরের কয়েকটি স্থান থেকে বোমার স্পি­ন্টার বের করা হয়েছে। যথাযথ চিকিৎসা পেলে তিনি সুস্থ হয়ে উঠবেন।’

সিরাজুল সদর উপজেলার হানুরবারাদি গ্রামের সমশের আলীর ছেলে।

বাংলাদেশ সময় ১১১৯ ঘণ্টা, জুন ২৬, ২০১০
প্রতিনিধি/এমএমকে

নিউজিল্যান্ডকে ২২৭ রানের টার্গেট দিলো বাংলাদেশ
নওগাঁয় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
ফেসবুকে ভুয়া আইডি, আইনি ব্যবস্থা নেবেন পররাষ্ট্রমন্ত্রী
কলকাতায় শুরু হলো বাংলাদেশ চলচিত্র উৎসব
দেড়শ’ পেরুলো বাংলাদেশ, মিঠুনের অর্ধ-শতক


স্ত্রীর মরদেহ পাঠালেন শ্বশুরবাড়ি
ইতালিয়ান ফুটবলে জুন্টোসের জয়
প্রাথমিক বিপর্যয় সামলে সাবধানী বাংলাদেশ
ছুটির দিনে ২৭২টি নতুন বই
চুরি যাওয়া গরুর সন্ধান দিল কুকুর!