চট্টগ্রামে দিনে-দুপুরে ব্যবসায়ীর ৩ লাখ টাকা ছিনতাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম মহানগরীর বকশিরহাটের বিট এলাকায় আজ বৃহস্পতিবার দিনে-দুপুরে শ্যামল দত্ত নামে এক ব্যবসায়ীর কাছ থেকে তিন লাখ টাকা ছিনিয়ে নিয়েছে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় জনতা ধাওয়া করে এক ছিনতাইকারীকে আটক করে

চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর বকশিরহাটের বিট এলাকায় আজ বৃহস্পতিবার দিনে-দুপুরে শ্যামল দত্ত নামে এক ব্যবসায়ীর কাছ থেকে তিন লাখ টাকা ছিনিয়ে নিয়েছে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় জনতা ধাওয়া করে এক ছিনতাইকারীকে আটক করে।

ব্যবসায়ী শ্যামল দাশ খাতুনগঞ্জে মসলা সরবরাহের ব্যবসা করেন। তার বাড়ি রাউজান উপজেলার সুলতানপুরে।

কোতোয়লী থানা সূত্রে জানা গেছে, দুপুর সোয়া তিনটার দিকে ব্যবসায়ী শ্যামল একটি ব্যাগে নগদ তিন লাখ টাকা নিয়ে গ্রামের বাড়ীর উদ্দেশ্যে খাতুনগঞ্জের একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হন। পায়ে হেঁটে বকশিরহাটের বিট এলাকায় পৌঁছলে চারজন ছিনতাইকারী তার গতিরোধ করে। ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালানোর সময় শ্যামলের চিৎকারে আশেপাশের লোকজন এসে ছিনতাইকারী মৃণালকে দাশ (৫০) ধরে ফেলে এবং পিটুনী দেয়। খবর পেয়ে বকশির হাট ফাঁড়ি পুলিশ মৃণালকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে টাকার ব্যাগ নিয়ে অপর তিন ছিনতাইকারী পালিয়ে যেতে সম হয়।

এ প্রসঙ্গে বকশির হাট ফাঁড়ির উপ পরিদর্শক মমতাজ হোসেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে বলেন, টাকা নিয়ে পালিয়ে যাওয়া তিন ছিনতাইকারীকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

এ ব্যাপারে শ্যামল দত্ত কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯৪৪ ঘণ্টা, ২৪ জুন ২০১০
আরডিজি/এএইচএস

পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক


ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান
নোয়াখালীতে ১৫ জনের দাফন সম্পন্ন
পুরান ঢাকার সিদ্দিকবাজারে আগুন
চকবাজার অগ্নিকাণ্ডে সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক