ঢাকা, শুক্রবার, ১৩ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ রজব ১৪৪২

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত  দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানিহাটিতে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন-শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের রাশেদ আলীর ছেলে রহিম আলী (২৩) ও একই এলাকার মো. বাবুর ছেলে আব্দুল হামিদ (২৪)।

ঘটনার পর স্থানীয়দের সহায়তায় পুলিশ ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করেছে। এরা হলেন- ট্রাকচালক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া রামজীবনপুর গ্রামের মৃত আব্দুর সালামের ছেলে ডালিম ও চালকের সহকারী জেলার নাচোল উপজেলার রবিউল ইসলামের ছেলে কাশেম।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সোনামসজিদগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে  ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী রহিম ও হামিদ মারা যান।  
ঘটনার পর পুলিশ ট্রাকসহ চালক ডালিম ও এর সহকারী কাশেমকে আটক করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa