ঢাকা, শুক্রবার, ২০ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

জাতীয়

রূপগঞ্জে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
রূপগঞ্জে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার জাহাঙ্গীর গ্রামের সাফিয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর ১টার দিকে বৃদ্ধার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এসএম জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, নিহত সাফিয়ার স্বামী শাহ্জালাল ভূঁইয়া শুক্রবার জুমার নামাজ পড়তে মসজিদে যান। এসময় অজ্ঞাতপরিচয় ৩ থেকে ৪ জন দুর্বৃত্ত সাফিয়ার বাড়িতে ঢুকে তার ওপর হামলা চালায়। হামলাকারীরা সাফিয়ার গলায়, পেটে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তার গলার ও কানের স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। একপর্যায়ে সাফিয়ার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদের জানান, মাদকাসক্ত কিংবা ছিনতাইকারীরা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটাতে পারে। তবে হত্যাকাণ্ডের ঘটনাটি অন্যকোন খাতে প্রবাহিত করার জন্য স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেওয়া হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa