ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

জাতীয়

মাতৃত্বকালীন ভাতার টাকা দেওয়ার কথা বলে শিশু চুরি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
মাতৃত্বকালীন ভাতার টাকা দেওয়ার কথা বলে শিশু চুরি সন্তান নিয়ে পালিয়ে যাচ্ছে নারী। ছবি: সিসি টিভি

বেনাপোল (যশোর): মাতৃত্বকালীন ভাতার টাকা দেওয়ার কথা বলে তাহসিন নামে ২১ দিনের একটি শিশুকে চুরি করেছে এক নারী।  

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে শার্শার বাগআঁচড়া বাজারের রিফাত হোটেলের সামনে থেকে শিশুটিকে মায়ের কাছ থেকে কৌশলে নিয়ে পালিয়ে যায় এক নারী।

শিশু তাহসিন শার্শা উপজেলাধীন রুদ্রপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে।  

তাহসিনের মা জান্নাতুল খাতুন বলেন, তাহসিন পেটে থাকতে এনজিও কর্মী পরিচয়ে ওই নারী আমাদের বাড়ি এসে মাতৃত্বকালীন ভাতার টাকা দেওয়ার কথা বলে। এরপর আরো একদিন তিনি আসেন। আজ দুপুরে তিনি (নারী) আমাদের বাড়িতে এসে মাতৃত্বকালীন টাকা দেওয়ার কথা বলে আমাকে ও তাহসিনের দাদাকে বাগ আঁচড়ায় নিয়ে আসে। একপর্যায়ে আমরা খাবার খাওয়ার জন্য বাগআঁচড়া বাজারের রিফাত হোটেলে ঢুকি। এসময় ওই নারী আমার কোল থেকে তাহসিনকে নিয়ে আমাকে হাত ধুতে পাঠায়। আমি হাত ধুয়ে ফিরে এসে দেখি ওই নারী  তাহসিনকে নিয়ে পালিয়েছে। হোটেলের সিসি ক্যামেরায় তাহসিনকে কোলে নিয়ে নারীকে পালাতে দেখা গেছে। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। আমরা বিষয়টি পুলিশকে জানিয়েছি।

ওই নারীকে বহনকারী ভ্যানচালক হাকিম জানান, কলারোয়া উপজেলার গয়ড়া বাজার থেকে তাকে ভাড়া করে নিয়ে আসেনে। প্রথমে তাকে রুদ্রপুর গ্রামের জোহর আলীর বাড়িতে নিয়ে যান। পরে আবার তাকে নিয়ে বাগআঁচড়া বাজারে আসেন। তিনি ওই নারীকে চেনেন না বলে জানায়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, হোটেলের সিসিটিভি ফুটেজ দেখে নারীটিকে শনাক্তকরণে ও শিশু তাহসিনকে উদ্ধারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ০৬১৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa