ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

ঢাকা থেকে ছিনতাই ট্রাক সিংড়ায় আটক, ছিনতাইকারীকে গণপিটুনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
ঢাকা থেকে ছিনতাই ট্রাক সিংড়ায় আটক, ছিনতাইকারীকে গণপিটুনি আটক ছিনতাইকারী

নাটোর: নাটোরের সিংড়া উপজেলায় ঢাকা থেকে ছিনতাই হওয়া একটি ট্রাকসহ আজাদুল ইসলাম (৪০) নামে এক ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। একইসঙ্গে ট্রাকের কেবিনে বেঁধে রাখা ট্রাকচালক মো. রায়হানকে (২৫) উদ্ধার করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার চামারী ইউনিয়নের সোনাপুর ভাঙা সেতুর পাশে এ ঘটনা ঘটে।

ট্রাকচালক রায়হান বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ভাজখালি গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে। অভিযুক্ত ছিনতাইকারী আজাদুল ইসলাম নাটোরের গুরুদাসপুর উপজেলার সাবগাড়ী এলাকার আব্দুস সামাদের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ট্রাকচালক রায়হান চট্টগ্রাম থেকে মালামাল নিয়ে বগুড়া শহরের আরিফ ট্রেডার্সের দিকে যাচ্ছিলেন। ঢাকা ছেড়ে আসার পর চন্দ্রা মোড়ে ৬ জন যাত্রীবেশী ডাকাত নাটোরে আসার কথা বলে ট্রাকে ওঠেন। পরে তারা রাস্তায় ট্রাক থামিয়ে চালক রায়হানকে বেঁধে ট্রাকের কেবিনের নিচে লুকিয়ে রাখেন।

 এরপর তারা মালামাল ভর্তি ট্রাকটি নিয়ন্ত্রণ নিয়ে গুরুদাসপুর হয়ে ভেতরের রাস্তা দিয়ে সিংড়া উপজেলার বিলদহর পার হয়ে চলে আসেন। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়ির উপরে উঠে যায় ট্রাকটি। এ সময় এলাকাবাসী ট্রাকটি থামিয়ে ওই বাড়ির মালিককে ক্ষতিপূরণ দেওয়ার জন্য চাপ দিতে থাকেন। অবস্থা বেগতিক দেখে ট্রাকের ভেতরে থাকা পাঁচ ডাকাত কৌশলে পালিয়ে গেলেও আজাদুলকে হাতেনাতে আটক করে  গণপিটুনি দেওয়ার সময় ট্রাকের কেবিনের ভেতরে চালক রায়হানকে দেখতে পায়।

পরে এলাকাবাসী চালককে উদ্ধার করে তার হাত-পা মুখের বাধন খুলে দিলে তখন তিনি ঘটনার বর্ণনা দেন। এ সময় এলাকাবাসী অভিযুক্ত ছিনতাইকারী আজাদুলকে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ এসে অভিযুক্ত ছিনতাইকারী আজাদুলকে আহত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ট্রাকের চালক রায়হানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আসামি করে রাতেই সিংড়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ০৩০২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa