ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

যশোরে মাদককারবারীদের ছুরিকাঘাতে দুই ভাই জখম 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
যশোরে মাদককারবারীদের ছুরিকাঘাতে দুই ভাই জখম  হবিগঞ্জের মানচিত্র

যশোর: যশোরে মাদক কারবারিদের হামলায় আলমগীর হোসেন (৪০) ও মাহবুবুর রহমান (৩০) নামে দুই ভাই জখম হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার ইনায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, একই গ্রামের আব্দুল সালেকের ছেলে ১৩ মামলার আসামি মহিদুল গ্রামে ইয়াবার ব্যবসা করেন। প্রায় দিন সন্ধ্যায় তাদের বাড়ির সামনে দাঁড়িয়ে মাদক বিকিকিনি করে মহিদুল সিন্ডিকেট। মঙ্গলবার রাতে মহিদুল তাদের বাড়ির সামনে দাঁড়িয়ে ইয়াবা বিক্রি করছিলেন। এ সময় তিনি বাধা দিলে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে বুধবার সন্ধ্যায় মহিদুলসহ সাত-আট জন তাদের বাড়িতে হামলা করে তাকে ছুরিকাঘাতে জখম করে। পরে তার ভাই মাহবুবুর বাধা দিতে এলে হামলাকারীরা তাকেও ছুরিকাঘাতে জখম করে। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।  

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস্  বাংলানিউজকে বলেন, দুই ভাইয়ের বুকে ও পেটে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
ইউজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa