ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

চুয়াডাঙ্গায় তীব্র শীতে ভোগান্তিতে নিম্ন আয়ের মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
চুয়াডাঙ্গায় তীব্র শীতে ভোগান্তিতে নিম্ন আয়ের মানুষ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার ওপর দিয়ে টানা শৈত্যপ্রবাহ বয়ে চলায় ভোগান্তিতে পড়েছেন এ অঞ্চলের নিম্ন আয়ের মানুষ। চলতি সপ্তাহ ধরে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে চলছে এ জেলার ওপর দিয়ে।

উত্তর থেকে বয়ে আসা হিমেল বাতাসে শীতের তীব্রতা আরও বেশি অনুভূত হচ্ছে।

বুধবার (২০ জানুয়ারি) সকাল ৬টায় চুয়াডাঙ্গার তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৩ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। গত কয়েকদিনের তুলনায় তাপমাত্রা কিছুটা বেড়েছে। তবে শীতের তীব্রতা সে তুলনায় কমেনি।  

সকাল থেকেই চুয়াডাঙ্গায় মেঘাচ্ছন্ন আবহাওয়া বিরাজ করছে। এদিকে বেলা বাড়লেও সূর্যের দেখা মেলেনি। রোদ না থাকায় হিমেল বাতাসে বেড়েছে শীতের তীব্রতা। এ শীতে ভোগান্তিতে পড়েছে জেলার নিম্নআয়ের মানুষেরা। কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয়ে শহরের বিভিন্ন এলাকায় ভিড় জমাচ্ছেন তারা। তবে পাচ্ছেন না কাঙ্খিত কোনো কাজ। ফলে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনমান।

চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের পর্যবেক্ষক সামাদুল হক বাংলানিউজকে জানিয়েছেন, গত কয়েকদিনের তুলনায় তাপমাত্রা কিছুটা বেড়েছে। তবে রোদের প্রখরতা না থাকায় ও বাতাসের গতিবেগ বেশি থাকায় শীতের তীব্রতা বেশি অনুভূত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa